php glass

ঈদুল আযহায় মুক্তি পাচ্ছে ‘বন্ধন’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

'বন্ধন' সিনেমার একটি দৃশ্য

walton

গত ঈদুল ফিতরে বড় পর্দায় মুক্তি পেয়েছে অনন্য মামুন পরিচালিত সিনেমা ‘আবার বসন্ত’। অর্চিতা স্পর্শিয়ার অভিষেক সিনেমাটি এখনও দেশের বেশকিছু প্রেক্ষাগৃহে চলছে।

আসন্ন ঈদুলে আযহায় অনন্য মামুনের ‘বন্ধন’ মুক্তি পেতে যাচ্ছে। এই সিনেমাটিরও কেন্দ্রীয় একটি চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। 

মুক্তির বিষয়টি নিশ্চিত করে অনন্য মামুন বাংলানিউজকে বলেন, ‘‘দর্শকদের কাছ থেকে ‘আবার বসন্ত’র প্রশংসা পেয়েছি। সিনেমাটির গল্প সবাই পছন্দ করেছেন। বড় বাজেটের সিনেমার সঙ্গে এটিও মানুষ দেখেছেন, এটাই ভালো লাগা। এবার আসন্ন ঈদুল আযহায় ‘বন্ধন’র মুক্তি চূড়ান্ত করেছি। এই সিনেমাটিও সবার ভালো লাগবে বলে আমার বিশ্বাস।’’

‘বৃহস্পতিবার (৪ জুলাই) ‘বন্ধন’ সেন্সর বোর্ডে জমা দেবো। সেন্সর ছাড়পত্র হাতে পেলেই প্রচারণার কাজ শুরু করব,’ যোগ করেছেন তিনি। 

পাঁচ বন্ধু হঠাৎ নিখোঁজ হওয়ার পর শহরজুড়ে তোলপাড় সৃষ্টি হয়। তাদের খুঁজে পেতে মরিয়া পরিবার। এদিকে জোকার বেশে একটি লোক ঘুরছেন সর্বত্র। কিন্তু কেউ তার পরিচয় জানেন না। কে ওই ব্যক্তি? এবং পাঁচ বন্ধুই বা কোথায় হারালো? এমনই রহস্যঘেরা গল্পে ‘বন্ধন’ নির্মিত হয়েছে।

সিনেমাটিতে একসঙ্গে তিনটি জুটিকে দেখা যাবে। সাঞ্জু জনের বিপরীতে স্পর্শিয়া, শিপনের বিপরীতে এমি ও তানভীরের বিপরীতে রয়েছেন কলকাতার মৌমিতা। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন মিশা সওদাগর।

**'বন্ধন'র টিজার

বাংলাদেশ সময়: ২১৫৭ ঘণ্টা, জুলাই ০১, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: সিনেমা
শ্রীলঙ্কা সফর: টাইগারদের অনুশীলন শুরু
মাছ উৎপাদনে সারাদেশে ষষ্ঠ ‘রাজশাহী’
সঠিকভাবে গড়ে উঠেনি চট্টগ্রাম, বিকল্প সড়কও হয়নি
ফলপ্রকাশেও ভিড় নেই মিষ্টির দোকানে
ইঁদুরের হানায় ঝুঁকিতে বন্যা নিয়ন্ত্রণ বাঁধ!


ধান কেনায় ডিসিদের সহায়তার নির্দেশ
বোর্ড সেরা ঝালকাঠি এন এস কামিল মাদরাসা
পুরান ঢাকায় পরিত্যক্ত দ্বিতল ভবনে ধস
পাঁচ বছরে সর্বোচ্চ জিপিএ-৫ চট্টগ্রাম শিক্ষাবোর্ডে
‘বেনাপোল এক্সপ্রেস’ ট্রেনের যাত্রা শুরু