php glass

বলিউডকে বিদায় জানালেন জায়রা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জায়রা ওয়াসিম

walton

ধর্মীয় ভাবাবেগে আঘাত লাগায় বলিউডকে বিদায় জানালেন জাতীয় পুরস্কারজয়ী অভিনেত্রী জায়রা ওয়াসিম। 

এ প্রসঙ্গে জায়রা জানান, অভিনয় করতে স্বাচ্ছন্দ্যবোধ করছেন না তিনি। কারণ এটা তার বিশ্বাস ও ধর্মের সঙ্গে সাংঘর্ষিক। ধর্মের সঙ্গে তার সম্পর্ক হুমকির মুখে পড়ছিলো। এজন্য অভিনয় বাদ দিয়ে ধর্মীয় আর্দশে মনোনিবেশ করছেন তিনি।

২০১৬ সালে আমির খানের সঙ্গে ‘দঙ্গল’ সিনেমায় অনবদ্য অভিনয় করে বলিউডকে মাত করেছিলেন জায়রা। কাশ্মীরকন্যা জায়রা সামাজিক যোগাযোগ মাধ্যমে এই মর্মে বিস্তারিত লিখেছেন। তিনি বলেন, বলিউডে ক্যারিয়ার ধরে রাখতে পারতাম। কিন্তু আমি বুঝতে পারছি, এটা আমার জায়গা নয়।

তিনি আরও বলেন, পাঁচ বছর আগে আমি এমন একটি সিদ্ধান্ত নিয়েছিলাম, যা আমার জীবনকে চিরদিনের জন্য বদলে দিয়েছে। বলিউডে পা রাখার পর আমার ব্যাপক জনপ্রিয়তার দুয়ার খুলে যায়। আমি মানুষের মনোযোগের কেন্দ্রবিন্দুতে পরিণত হই। তরুণদের মাঝে আমি সাফল্য লাভের রোল মডেলে পরিণত হই। তারপরও মনে হয়েছে, এটা আমার জায়গা নয়। আমি ধর্ম নিয়ে থাকতে চাই।

গত পাঁচ বছর ধরে অভিনয় জগত দাপিয়ে বেড়িয়েছেন ১৮ বছর বয়সী এই অভিনেত্রী। খুব শিগগিরই তাকে দেখা যাবে সোনালী বোসের ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ সিনেমায়। কিন্তু সিনেমার পর্দায় এটাই হয়তো তার শেষ দর্শন। 

জায়রা ওয়াসিম জানিয়েছেন, তিনি সবার ভালোবাসা ও জনপ্রিয়তা পেয়ে অত্যন্ত আপ্লুত। তিনি এই পাঁচ বছরে পেয়েছেন অনেক। কিন্তু হারিয়েছেন তার চেয়েও অনেক বেশি। এই অভিনয় তার ধর্মীয় ভাবাবেগে আঘাত দিয়েছে। সুতরাং আর নয় অভিনয়।

বাংলাদেশ সময়: ১৮৪৩ ঘণ্টা, জুন ৩০, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
শ্রীলঙ্কা সফর: টাইগারদের অনুশীলন শুরু
মাছ উৎপাদনে সারাদেশে ষষ্ঠ ‘রাজশাহী’
সঠিকভাবে গড়ে উঠেনি চট্টগ্রাম, বিকল্প সড়কও হয়নি
ফলপ্রকাশেও ভিড় নেই মিষ্টির দোকানে
ইঁদুরের হানায় ঝুঁকিতে বন্যা নিয়ন্ত্রণ বাঁধ!


ধান কেনায় ডিসিদের সহায়তার নির্দেশ
বোর্ড সেরা ঝালকাঠি এন এস কামিল মাদরাসা
পুরান ঢাকায় পরিত্যক্ত দ্বিতল ভবনে ধস
পাঁচ বছরে সর্বোচ্চ জিপিএ-৫ চট্টগ্রাম শিক্ষাবোর্ডে
‘বেনাপোল এক্সপ্রেস’ ট্রেনের যাত্রা শুরু