আত্মঘাতী স্টিভেন অ্যাডলার হাসপাতালে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

স্টিভেন অ্যাডলার

walton

জনপ্রিয় ব্যান্ডদল ‘গানস এন রোজেস’র সাবেক ড্রামার স্টিভেন অ্যাডলার আত্মঘাতী হয়েছেন। এজন্য তাকে একটি স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

স্টিভেন অ্যাডলার নিজেকেই ছুরিকাঘাত করেছেন বলে জানা গেছে। নিজ গৃহে নিজেকে রক্তাক্ত করার পরপরই তাকে নিকটস্থ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে তার জীবন শঙ্কামুক্ত বলে জানা গেছে। খবর অনুযায়ী এ ঘটনায় আর কারোর সম্পৃক্ততা নেই।

স্টিভেন অ্যাডলারপ্রখ্যাত এই ড্রামারের জীবনে অভিশাপ হয়ে এসেছিলো মাদক। হিরোইনে আসক্ত হওয়ার কারণে ১৯৯০ সালে স্টিভেন অ্যাডলারকে ‘গানস এন রোজেস’ ব্যান্ড থেকে বহিষ্কার করা হয়েছিল। 

২০১২ সালে ‘রক অ্যান্ড রোল হল অব ফেম’র প্রভাবশালীদের তালিকায় ‘গানস এন রোজেস’ ব্যান্ডদলের সঙ্গে স্টিভেন অ্যাডলারের নামও অন্তর্ভুক্ত হয়। এটা তার জীবনের অন্যতম শ্রেষ্ঠ গৌরবময় সম্মাননা। 

১৯৮৩ সালে আমেরিকার ওহিওতে প্রতিষ্ঠিত একটি সংস্থার নাম ‘রক অ্যান্ড রোল হল অব ফেম’। সর্বাধিক পরিচিত ও প্রভাববিস্তারকারী সঙ্গীতশিল্পী-ব্যান্ডদল-প্রযোজক এবং অন্য যারা ‘রক অ্যান্ড রোল’ সঙ্গীতে অবদান রাখেন, তাদের ইতিবৃত্ত সংরক্ষণ করে রাখে প্রতিষ্ঠানটি। 

অনেক বছর ধরেই অ্যাডলার মাদকের সঙ্গে সংগ্রাম করেছেন। প্রখ্যাত আমেরিকান মাদকাসক্তি বিশেষজ্ঞ ডাক্তার ড্রিউ’র সঙ্গে তিনি রিয়েলিটি শো’তেও অংশগ্রহণ করেছেন।

বাংলাদেশ সময়: ২০১৩ ঘণ্টা, জুন ২৮, ২০১৯
ওএফবি
 

ক্লিক করুন, আরো পড়ুন: হলিউড
লকডাউনের মাঝেও মে মাসে সড়ক দুর্ঘটনায় নিহত ২৯২ জন
সিলেটে র‌্যাব’র ১২ সদস্যসহ আক্রান্ত আরো ৯১ জন
১১ পুলিশ সদস্যসহ বরিশালে আরো ৬৪ জনের করোনা শনাক্ত
রাজশাহী সিটিতে ৬ করোনা রোগী শনাক্ত
শ্রীমঙ্গল বিএমএ’র উদ্যোগে প্রধানমন্ত্রীর তহবিলে অনুদান


লিবিয়ার ঘটনায় কিশোরগঞ্জে ২ আসামির জবানবন্দি
বিকাশের ব্যবস্থাপনায় প্রধানমন্ত্রীর তহবিলে ৫০টি ভেন্টিলেটর
ঈশ্বরদীতে সেভেনআপ ভেবে কীটনাশক পানে দুই সহোদর বোনের মৃত্যু
খুলনায় করোনা সংক্রমণে রেকর্ড, একদিনে ৩৫ জন আক্রান্ত
বাংলালিংকের উদ্যোগে অনলাইনে 'স্টে-হোম-কনসার্ট'