php glass

কঙ্গনার বিরুদ্ধে সমন জারি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কঙ্গনা রনৌত ও রাঙ্গোলি চান্দেল

walton

প্রেমিক থেকে শত্রু বনে যাওয়া আদিত্য পাঞ্চোলির মানহানির মামলায় অভিযুক্ত কঙ্গনা রনৌত। এবার বলিউড অভিনেত্রী কঙ্গনা, তার বোন রাঙ্গোলি চান্দেল ও তার ব্যবস্থাপকের বিরুদ্ধে মুম্বাইয়ের একটি আদালত সমন জারি করেছেন। 

২০১৭ সালে একটি সাক্ষাৎকারে কঙ্গনার দেওয়া বক্তব্যের ভিত্তিতে তার বিরুদ্ধে মানহানির মামলা করেছেন অভিনেতা আদিত্য পাঞ্চোলি। কঙ্গনার সাথে তার বোনও এই বিতর্কে যথারীতি জড়িয়ে পড়েছেন। বোন রাঙ্গোলি তার টুইটারে বিতর্কিত মত প্রকাশ করে ফেঁসে গেছেন।

এ নিয়ে যারপরনাই ক্ষিপ্ত আদিত্য পাঞ্চোলির স্ত্রী রোজিনা ওয়াহাব। তিনি ও আদিত্য দু’জনে মোট চারটি অভিযোগ দায়ের করেছেন আদালতে। অভিযোগগুলোর প্রেক্ষিতে সমন জারি করেছেন আদালত। এই মামলার পরবর্তী শুনানির দিন ধার্য করা হয়েছে ২৬ জুলাই।

প্রায় সাড়ে চার বছর ধরে আদিত্য ও কঙ্গনার মাঝে মন দেওয়া-নেওয়ার সম্পর্ক ছিল বলে শোনা যায়। এরপর আদিত্যের বিরুদ্ধে কঙ্গনা লাঞ্ছিত করার অভিযোগ আনেন। 

আদিত্যের আইনজীবী শ্রেয়া শ্রীবাস্তব জানিয়েছেন, ‘তিনি (কঙ্গনা) অভিযোগ করেছেন যে আদিত্য নাকি তাকে গৃহবন্দী করে রেখেছিলেন এবং তিনি আদিত্যের বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন। কিন্তু বাস্তবে এমন কোন মামলা কখনোই দায়ের হয়নি। স্পষ্টত তিনি আদিত্যের সম্মানহানি করেছেন।’ 

অপরদিকে রাঙ্গোলি চান্দেলের বিরুদ্ধে অভিযোগ হলো, তিনি একটি টুইট বার্তায় আদিত্য পাঞ্চোলির বিরুদ্ধে মামলা দায়ের করার বিষয়টি জানান। সঙ্গত কারণেই পাঞ্চোলি ও তার স্ত্রী রোজিনা বিষয়টিকে সহজভাবে নেননি। 

রোজিনা একটি সংবাদ মাধ্যমকে বলেন, ‘আমি আদিত্যকে আর যে কারও চেয়ে বেশি ভাল চিনি। সে আমার কাছে কিছুই গোপন করেনি। অতীতে কী ঘটেছে আমি তার সবই জানি। সে কোন অন্যায় করেনি।’ 

‘আপনি কারও সাথে বছরের পর বছর ধরে সম্পর্ক রাখলেন, তারপর সম্পর্ক ভেঙে যাওয়ার কারণে তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনলেন। এটা মোটেও ঠিক নয়’, যোগ করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, ২৬ জুন, ২০১৯
জেআইএম/

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড সিনেমা
শ্রীলঙ্কা সফর: টাইগারদের অনুশীলন শুরু
মাছ উৎপাদনে সারাদেশে ষষ্ঠ ‘রাজশাহী’
সঠিকভাবে গড়ে উঠেনি চট্টগ্রাম, বিকল্প সড়কও হয়নি
ফলপ্রকাশেও ভিড় নেই মিষ্টির দোকানে
ইঁদুরের হানায় ঝুঁকিতে বন্যা নিয়ন্ত্রণ বাঁধ!


ধান কেনায় ডিসিদের সহায়তার নির্দেশ
বোর্ড সেরা ঝালকাঠি এন এস কামিল মাদরাসা
পুরান ঢাকায় পরিত্যক্ত দ্বিতল ভবনে ধস
পাঁচ বছরে সর্বোচ্চ জিপিএ-৫ চট্টগ্রাম শিক্ষাবোর্ডে
‘বেনাপোল এক্সপ্রেস’ ট্রেনের যাত্রা শুরু