php glass

অভিনয় কর্মশালায় অংশ নিতে যুক্তরাষ্ট্র যাচ্ছেন শুভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আরিফিন শুভ। ছবি: বাংলানিউজ

walton

গত ঈদের আগে ‘মিশন এক্সট্রিম’ সিনেমার শুটিংয়ের জন্য মধ্যপ্রাচ্য পাড়ি দিয়েছিলেন চিত্রনায়ক আরিফিন শুভ। সেখানে তপ্ত বালুতে পাঁচদিনের শুটিং শেষ করে ফেরেন তিনি।

এবার এক মাসের জন্য যুক্তরাষ্ট্র সফরে যাচ্ছেন ঢাকাই সিনেমার এই জনপ্রিয় তারকা। ২৫ জুলাই যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে দেশ ত্যাগ করবেন শুভ, ফিরবেন ২৮ আগস্ট। 

প্রতি বছর লস অ্যাঞ্জেলসের বসবাসরত প্রবাসী বাঙালি কমিউনিটির উদ্যোগে বঙ্গ সম্মেলন নামে দাতব্য অনুষ্ঠানের আয়োজন করা হয়ে থাকে। এবার সেই অনুষ্ঠানে দেখা যাবে তাকে। পাশাপাশি সেখানকার একটি অভিনয়বিষয়ক স্কুলে মাসব্যাপী কর্মশালায় অংশ নেবেন ‘ঢাকা অ্যাটাক’খ্যাত এ তারকা।

মঙ্গলবার (২৫ জুন) আরিফিন শুভ বাংলানিউজকে বলেন, ‘এক মাসের সফরের জন্য যুক্তরাষ্ট্রে যাচ্ছি। ২৮ জুলাই লস অ্যাঞ্জেলসের বঙ্গ সম্মেলনে থাকবো। তার পর ১ থেকে ২৮ আগস্ট পর্যন্ত স্থানীয় একটি এক্টিং স্কুলে অভিনয় কর্মশালায় অংশ নেবো।’

এক দশকেরও বেশি সময় ধরে শুভ অভিনয়ের সঙ্গে যুক্ত আছেন। হঠাৎ অভিনয় কর্মশালায় অংশ নেওয়ার উদ্দেশ্য কী? এ প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘আমার মনে হয় এমন কোনও অভিনেতা নেই, যে কি-না তার জীবনের শেষ কাজ পর্যন্ত অভিনয় শেখেননি। সৃষ্টির শুরু থেকে আজ পর্যন্ত যারা বড় অভিনেতা-অভিনেত্রী হয়েছেন সবাই শেষ পর্যন্ত অভিনয় শিখেছেন।’ 

‘আমি মনে করি না, আমি অনেক বড় কিছু হয়ে গেছি। এখন পর্যন্ত আমার নিজেকে আরও গড়ার, ভাঙার, নতুন নতুন চরিত্রে উপস্থাপন করার সুযোগ রয়েছে। তাই আমি জীবনের শেষ দিনটি পর্যন্ত শিখতে চাই। যত শিখবো তত আমার ভেতরের অভিনেতা সত্তার বিকাশ ঘটবে’, যোগ করেন ‘ছুঁয়ে দিলে মন’খ্যাত এ অভিনেতা।

যুক্তরাষ্ট্র থেকে ফিরে নতুন কাজ শুরু করবেন শুভ। তবে এখনই এ বিষয়ে কথা বলতে নারাজ তিনি।

আরিফিন শুভ অভিনীত ‘সাপলুডু’ ও ‘মিশন এক্সট্রিম’ সিনেমা মুক্তির প্রতীক্ষায় রয়েছে। দু’টি সিনেমাই চলতি বছর মুক্তি পাবে। 

বাংলাদেশ সময়: ১৯২৩ ঘণ্টা, জুন ২৫, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: ঢালিউড সিনেমা
বনায়নের নামে শতবর্ষী গাছ কাটার পাঁয়তারা!
আট লাখ ইয়াবাসহ গ্রেফতার ৪ মাদকব্যবসায়ী
কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ 
নানা কর্মসূচির মধ্য দিয়ে কলকাতায় পালন হবে বিজয় দিবস
খালেদা জিয়ার মুক্তির দাবিতে বরিশালে ছাত্রদলের মশাল মিছিল


রিয়াদে ডিজিটাল বাংলাদেশ দিবস পালিত
১৩ ডিসেম্বর বগুড়া হানাদারমুক্ত দিবস
ঝালকাঠিতে দুই আওয়ামী লীগ নেতার সমর্থকদের সংঘর্ষ
মানিকগঞ্জ হানাদার মুক্ত হয় ১৩ ডিসেম্বর
পাহাড়ে শান্তি চুক্তি হলেও বন্ধ হয়নি অবৈধ অস্ত্রের ঝনঝনানি