php glass

সম্পর্কের ইতি টানলেন টাইগার ও দিশা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

টাইগার ও দিশা

walton

বলিউড অভিনেতা টাইগার শ্রফ ও অভিনেত্রী দিশা পাতানির সম্পর্কের বিষয়টি কারোরই অজানা নয়। দু’জনই বেশ কয়েক বছর ধরে চুটিয়ে প্রেম করছিলেন। তবে প্রণয় পরিণয়ে রূপ নেওয়ার আগেই সম্পর্কের ইতি টানলেন তারা।

টাইগার ও দিশার মধ্যে এখন আর প্রেমের সম্পর্ক নেই। আনুষ্ঠানিকভাবে তাদের বিচ্ছেদ হয়েছে। সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম এমনই খবর প্রকাশ করেছে।

কিছুদিন আগেই একটি রেস্টুরেন্ট থেকে টাইগার ও দিশাকে একসঙ্গে বের হতে দেখা গেছে। এছাড়া সম্প্রতি ‘ভারত’ সিনেমার প্রিমিয়ারেও একসঙ্গে দেখা গিয়েছিল তাদের। তবে হঠাৎ করেই তাদের বিচ্ছেদের খবর সবাইকে অবাক করেছে।

সূত্র জানায়, গত কয়েক সপ্তাহে ধরে টাইগার ও দিশার সম্পর্ক ভালো যাচ্ছিল না। বেশ কিছু বিষয় তাদের মতের অমিল হচ্ছিল। যা কোনোভাবেই ঠিক হচ্ছিল না। তাই তারা দু’জন আলাদা পথে হাঁটছেন এবং চূড়ান্ত বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। তাদের বিচ্ছেদের বিষয়টি দু’জনের মতের ভিত্তিতেই হয়েছে। 

টাইগার ও দিশার মধ্যে এখন আর রোমান্টিক কোনও সম্পর্ক নেই। তবে তাদের দু’জনের কমন কিছু বন্ধু রয়েছে, যাদের সঙ্গে তারা এখনও ঘনিষ্ঠ। কিন্তু ভালোবাসা ও রোমান্টিক সম্পর্কের ব্যাপারে টাইগার-দিশা একেবারে আলাদা। তারা এখন আর একসঙ্গে নেই। 

বেশ কয়েক বছর ধরে টাইগারের সঙ্গে দিশার সম্পর্ক ছিল। টাইগারের পরিবারের সঙ্গেও দিশার ভালো সখ্যতাও ছিল। এছাড়া টাগারের বোন কৃষ্ণার শ্রফের সঙ্গে প্রায়ই দিশাকে নানা জায়গায় দেখা যেত। তবে এখন থেকে টাইগার ও দিশার পথ আলাদা।

বাংলাদেশ সময়: ১২৪৬ ঘণ্টা, জুন ২৫, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড সিনেমা
কোহলিদের প্রাণনাশের হুমকি দিয়েছে সন্ত্রাসীরা 
বিয়ের আসরে বোমা হামলায় সব হারিয়ে নিঃস্ব বর
বিএনপি আদালতে ব্যর্থ, আন্দোলনেও ব্যর্থ: কাদের
ঈশ্বরদীতে অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যার অভিযোগ     
প্রতিষ্ঠাবার্ষিকীতে রাজধানীতে শোভাযাত্রা করবে বিএনপি


মঙ্গলবার থেকে মশানিধনে চিরুনি অভিযান
ঝিনাইদহে স্ত্রী হত্যার দায়ে স্বামীসহ ২ জনের যাবজ্জীবন
আসছে ধারাবাহিক নাটক ‘বেমানান’
ক্রেডিট কার্ড ব্যবহারে শরিয়তের বিধান
রাষ্ট্রীয় কাঠামো পরিবর্তনে নাশকতার টার্গেট