ঢাকা, বৃহস্পতিবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

বিনোদন

আমার হাতে একটাও সিনেমা নেই: শাহরুখ খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৭ ঘণ্টা, জুন ২৫, ২০১৯
আমার হাতে একটাও সিনেমা নেই: শাহরুখ খান

ভক্তরা যখন অধীর আগ্রহে অপেক্ষা করছেন কখন বলিউডের ‘কিং খান’ তার পরবর্তী সিনেমার ঘোষণা দেবেন; ঠিক তখন ‘বাদশা’ নিজেই জানালেন-তার হাতে এখন কোনও সিনেমার কাজ নেই। 

গত বছর বক্স অফিসে ‘জিরো’র ব্যর্থতার পর গুঞ্জন শোনা গিয়েছিল রাকেশ শর্মার বায়োপিক ‘সারে জাহান সে আচ্ছা’র কাজ শুরু করবেন শাহরুখ খান। পরে আবার শোনা যায়, তিনি সঞ্জয়লীলা বানসালির সাথে সাক্ষাৎ করেছেন কবি সাহির লুধিয়ানভির জীবনীভিত্তিক সিনেমার জন্য।

 

কিন্তু সব গুঞ্জনই মিথ্যা প্রতিপন্ন করে শাহরুখ নিজেই জানালেন তিনি এখন সিনেমার কাজ করছেন না।

সম্প্রতি এক সাক্ষাৎকারে শাহরুখ খান জানান, পরিবারকে সময় দিতেই তিনি আপাতত কোন সিনেমা হাতে নিচ্ছেন না।

ভারতের পুরনো ও জনপ্রিয় একটি বিনোদন সাময়িকীকে শাহরুখ খান বলেন, ‘ঠিক এখন আমার হাতে কোনও সিনেমা নেই। আমি এখন সিনেমায় কাজ করছি না। সাধারণত একটা সিনেমার কাজ শেষ হতে না হতেই আরেকটা সিনেমায় কাজ করা শুরু করেন অনেকে। আর আমি তিন-চার মাসের মধ্যে নতুন সিনেমার কাজ ধরি। কিন্তু এই মুহূর্তে আমার এরকম ইচ্ছে করছে না। আমার মনে হয়, আমার বরং আরও সময় নেওয়া, সিনেমা দেখা, গল্প শোনা এবং আরও বই পড়া উচিৎ। ’ 

‘আমার মেয়ে কলেজে পড়ে আর ছেলের তো পড়াশোনা শেষ হতে যাচ্ছে। তাই আমি এখন আমার পরিবারকে আরও সময় দিতে চাই’, যোগ করেন তিনি।

সর্বোপরি শাহরুখ খান এখন প্রযোজনা কাজে নিজেকে বেশি ব্যস্ত রাখছেন। নেটফ্লিক্সের জন্য তিনি ‘বার্ড অব ব্লাড’ তৈরি করছেন। এছাড়াও তিনি ডিজনির ‘দ্য লায়ন কিং’ ডাবিং কাজে কণ্ঠ দিতে যাচ্ছেন বলেও খবর রয়েছে।

বাংলাদেশ সময়: ২২৫৬ ঘণ্টা, ২৩ জুন, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa