ঢাকা, বৃহস্পতিবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

বিনোদন

বাবাকে উৎসর্গ করে সঞ্জয় দত্তের প্রথম মারাঠি সিনেমা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৩ ঘণ্টা, জুন ১৯, ২০১৯
বাবাকে উৎসর্গ করে সঞ্জয় দত্তের প্রথম মারাঠি সিনেমা সঞ্জয় দত্ত ও সুনীল দত্ত

প্রথমবারের মতো মারাঠি সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন বলিউড তারকা সঞ্জয় দত্ত। সিনেমাটির নাম ‘বাবা’। এটি বাবা সুনীল দত্তকে উৎসর্গ করার  ঘোষণা দিয়েছেন ‘মুন্না ভাই’খ্যাত এই অভিনেতা।

মঙ্গলবার (১৮ জুন) সঞ্জয় দত্ত টুইটারে লেখেন, ‘আমাদের প্রথম মারাঠি সিনেমা ‘বাবা’ তাকেই উৎসর্গ করছি, যিনি আমার জীবনে সকল পরিস্থিতিতে আমার পাশে ছিলেন। তোমাকে অনেক ভালোবাসি বাবা।

সিনেমাটির প্রধান চরিত্রে দেখা যাবে অভিনেতা দীপক ডবরিয়ালকে। আর পরিচালনা করছেন রাজ গুপ্ত। পিতা-পুত্রের অম্ল-মধুর সম্পর্ককে এই সিনেমায় দারুণভাবে ফুটিয়ে তোলা হবে।
  
গত রোববার (১৬ জুন) বাবা দিবসে নিজের সন্তানদের উদ্দেশ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে সঞ্জয় লেখেন, ‘আমার সন্তানদের আমি আশীর্বাদ স্বরূপ পেয়ে অত্যন্ত কৃতজ্ঞ ও গর্বিত। তারা আমার জীবনকে অনেক অর্থবহ করে তুলেছে, আর তাদের মাঝে আমি জীবনের উদ্দেশ্যও খুঁজে পেয়েছি। প্রতিদিন তাদের একজন ভালো পিতা হওয়ার চেষ্টা করি, যেমনটা আমার বাবা আমার কাছে ছিলেন। ’

‘বাবা’ সিনেমাটি চলতি বছর ২ আগস্ট মুক্তি পাবে।  

বাংলাদেশ সময়: ২২০২ ঘণ্টা, জুন ১৮, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa