‘বিশ্বসুন্দরী’র শুটিং শুরু হলো মঙ্গলবার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

চয়নিকা চৌধুরী, মনিরা মিঠু ও পরীমনি

walton

ছোট পর্দার নন্দিত নির্মাতা চয়নিকা চৌধুরীর প্রথম সিনেমা ‘বিশ্বসুন্দরী’র শুটিং শুরু হয়েছে। মঙ্গলবার (১৮ জুন) থেকে ফরিদপুরে সিনেমাটির ক্যামেরা চালু হলো।



এ প্রসঙ্গে চয়নিকা চৌধুরী বলেন, ‘দীর্ঘদিন ধরে সিনেমাটির গল্প, চরিত্র ও শুটিং লোকেশন নিয়ে কাজ করেছি। শুটিং পূর্ববর্তী কাজে সন্তুষ্ট না হয়ে আমরা কেউই এই স্বপ্নের প্রকল্পের কাজ শুরু করতে চাইনি। আমি আশাবাদী সবাই মিলে দর্শকদের মন ছুঁয়ে যাবার মত একটি চলচ্চিত্র উপহার দিতে পারবো।’ 

‘বিশ্বসুন্দরী’র প্রথম লটের শুটিংয়ে অংশ নিচ্ছেন চিত্রনায়িকা পরীমনি, ফজলুর রহমান বাবু ও মনিরা মিঠুসহ আরও অনেকে। পরবর্তী লটে যোগ দেবেন অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা, চিত্রনায়ক সিয়াম আহমেদ ও আনন্দ খালেদ। এদিন ক্ল্যাপস্টিক দিয়ে সিনেমাটির ইউনিট মহরত করে।'বিশ্বসুন্দরী'র শুটিংয়ের আগে সিনেমাটির ইউনিটের সদস্যরাচয়নিকা চৌধুরী জানান, ১৮ আগষ্ট ২০০১ সালে নাট্যপরিচালক হিসেবে দর্শক তাকে প্রথম চিনেছেন। ১৮ বছর পর ১৮ তারিখেই নিজের প্রথম সিনেমার ক্যামেরা চালু করলেন। ১৮ আগষ্ট ২০০১ দিনটিও ছিল মঙ্গলবার। আর এবারও মঙ্গলবারই তার প্রথম সিনেমার শুটিং শুরু হলো। 

পরীমনি বলেন, ‘স্বপ্নজাল’ সিনেমায় অভিনয় করার পর থেকেই সিদ্ধান্ত নিয়েছিলাম ভালো মানের ও মন ছুঁয়ে যাবার মত চিত্রনাট্য-চরিত্র না পেলে আর কখনোই কাজ করব না। ‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রের ‘শোভা’ চরিত্রটি শুধু আমি নই, যে কোনও অভিনেত্রীর জন্যই বিশেষ কিছু। আশা করি দর্শক আমার থেকে নতুন কিছু পেতে যাচ্ছে। 

গত ৩ এপ্রিল রাজধানীর একটি অভিজাত হোটেলে সিনেমাটির নাম ও অভিনয়শিল্পীদের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হয়। প্রায় দুই মাস পর সিনেমাটির শুটিং শুরু হলো।

সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত ‘বিশ্বসুন্দরী’র কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, জুন ১৮, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: সিনেমা
ব্যাংকার্স ক্রিকেটে জিতল এনআরবি ব্যাংক ও এমটিবিএল
লাখো মোমবাতি প্রজ্জ্বলনে ভাষাশহীদদের স্মরণ
বইমেলায় জনপ্লাবন!
তালেবানের সঙ্গে ৭ দিনের যুদ্ধবিরতি: সফল হলে শান্তিচুক্তি
সম্মিলিত বইমেলার ধারাবাহিকতা রক্ষার আহ্বান মেয়র নাছিরের


দেশের প্রথম বেসরকারি বিটুমিন প্ল্যান্টের উদ্বোধন শনিবার
নারায়ণগঞ্জ জেলা বিএনপির কমিটি বিলুপ্ত ঘোষণা
সাংবাদিকের ওপর হামলা: বরিশাল নিউজ এডিটরস কাউন্সিলের নিন্দা
সান্ধ্য কোর্স চালু রাখতে মরিয়া ঢাবির বিজনেস ফ্যাকাল্টি
স্ত্রী এবং প্রাক্তনকে নিয়ে সংকটে তৌসিফ