php glass

‘বড় ভালোবাসি’র পর তানজিবের তিন দ্বৈতগান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

তানজিব-মারিয়া

walton

ঈদ আয়োজনে ‘বড় ভালোবাসি’ শিরোনামের গান ভিডিও প্রকাশ পায় সঙ্গীতশিল্পী তানজীব সারোয়ারের কণ্ঠে। গানটিতে গায়কীর পাশাপাশি ভিডিওতে তানজীবের অভিনয়ও বেশ প্রশংসিত হয়েছে দর্শক-শ্রোতামহলে।

কণ্ঠের সঙ্গে গানের কথা-সুর শিল্পীর নিজেরই। সঙ্গীতায়োজন করেন সাজিদ সরকার। এর গল্পনির্ভর ভিডিওতে তানজিবের সঙ্গে রয়েছেন মারিয়া। ভিডিও বানিয়েছেন সোহেল রাজ। প্রকাশ পেয়েছে সিডি চয়েস থেকে।

তারই ধারাবাহিকতায় এবার এই গায়কের কণ্ঠে প্রকাশ পেতে যাচ্ছে আরও চারটি গান ভিডিও। এগুলো হচ্ছে, ‘ডুবে ডুবে’, ‘ফানুস’, ‘মন খেয়ালে’ এবং নাম ঠিক না হওয়া একটি লোক গান। এর মধ্যে তিনটি গানই দ্বৈতকণ্ঠের।

‘ফানুস’ গানটিতে তানজিবের সঙ্গে রয়েছে পূজার কন্ঠ। তানজিরের কথা-সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন ইমন চৌধুরী। এছাড়া ‘মন খেয়ালে’তে তার সঙ্গে দিল আফরোজ এবং লোক গানটিতে রয়েছে অঙ্কন’র কণ্ঠ। গান দুটি প্রকাশ পাবে ম্যাক্স ব্যাগ থেকে।

এই গানগুলো প্রসঙ্গে তানজিব সারোয়ার বাংলানিউজকে বলেন, তিনটি দ্বৈত গানই খুব ভালো হয়েছে। ঈদুল আযহার মধ্যে গানগুলো যথাক্রমে প্রকাশের ইচ্ছে আছে। এদিকে ‘বড় ভালোবাসি’ গানটির জন্য সবার থেকে বেশ ভালো সাড়া পেয়েছি। সঙ্গীতাঙ্গনের অনেকেই গানটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শেয়ার করে আমাকে শুভকামনা জানিয়েছেন। তাই সবার প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। আগামীতেও ভালো কাজের ধারাবাহিকতা অব্যাহত রাখতে চাই।

এছাড়াও এবারের ঈদ আয়োজনে জেডএম মিউজিক থেকে ‘আমার চোখে জল’ এবং লেজার ভিশন থেকে ‘তুই ছাড়া’ শিরোনামের আরও দুটি গান প্রকাশ পেয়েছে তানজীবের কণ্ঠে।

ভিডিও: বাংলাদেশ সময়: ১৬৩৩ ঘণ্টা, জুন ১৪, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন: সঙ্গীত
ksrm
রামগঞ্জে পানিতে ডুবে শিশুর মৃত্যু
শেবাচিম হাসপাতালে আরেক ডেঙ্গুরোগীর মৃত্যু
ভিসি ও সমাবর্তনে আটকা চাকসু-জকসু, শাকসু’র খবর নেই
রামগতিতে ৩০ লাখ টাকার কারেন্টজালে অগ্নিসংযোগ
নতুন বছরেই কৃষিপণ্য পরিবহনে বিশেষ ৪ ট্রেন 


পর্যটকদের হাতছানি দিচ্ছে ‘অন্তেহরি জলের গ্রাম’
হারিয়ে যাচ্ছে শরতের কাশফুল
ফ্রিতে ফিওরেন্তিনায় ফ্রাঙ্ক রিবেরি
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ ২ রোহিঙ্গা মাদককারবারি নিহত
ভর্তি জালিয়াতি: তৎপর পুলিশ-ঢাবি, থাকবে রাডার স্ক্যানিং