php glass

প্রশংসা পাচ্ছে ঈদের নাটক ‘লেডি কিলার’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘লেডি কিলার’র শুটিংয়ে তাহসান, তিশা ও বান্নাহ। ছবি: রাজীন চৌধুরী/বাংলানিউজ

walton

ঈদের অসংখ্য নাটকের ভিড়ে বেশ কয়েকটি নাটক আলোচনায় রয়েছে। এগুলোর মধ্যে অন্যতম মাবরুর রশিদ বান্নাহ পরিচালিত ‘লেডি কিলার’। এতে অভিনয় করেছেন দর্শক নন্দিত জুটি তাহসান খান ও নুসরাত ইমরোজ তিশা।

ঈদের পঞ্চম দিন বাংলাভিশনের পর্দায় নাটকটি প্রচারিত হয়। এরপর ‘লেডি কিলার’ প্রকাশ পায় ইউটিউবে। প্রকাশের একদিনের মাথায় এর ভিউ ছাড়িয়েছে ১০ লাখ। এছাড়া নাটকটি বাংলাদেশ থেকে ইউটিউব ট্রেন্ডিংয়ে রয়েছে। পাশাপাশি দর্শকরাও সামাজিক যোগাযোগ মাধ্যমে নাটকটির প্রশংসা করছেন।

এ প্রসঙ্গে নির্মাতা মাবরুর রশিদ বান্নাহ বাংলানিউজে বলেন, ‘লেডি কিলার’ নিয়ে প্রথম থেকেই আমি, তাহসান ভাই ও তিশা আপু আশাবাদী ছিলাম। আমরা যেভাবে কাজটার পরিকল্পনা করেছিলাম, শুটিংয়ে এর চেয়ে ভালো আউটপুট পেয়েছি।’ 

‘তিশা আপু তার জায়গা থেকে অসাধারণ অভিনয় করেছে। তাহসান ভাইয়ের কথায় এলে বলতে হয়, এক বছর আগে আমি যে তাহসান ভাইকে চিনতাম এখন তিনি অভিনেতা হিসেবে আরও বেশি পরিণত। আমার ‘লেডি কিলার’ ও ‘আঙুলে আঙুল’ নাটকের মাধ্যমে উনাকে ভার্সেটাইল অভিনেতা হিসেবে পেয়েছি’, যোগ করেন তিনি।

‘লেডি কিলার’ ছাড়াও তাহসান-তিশাকে নিয়ে বান্নাহ এই ঈদে ‘আঙুলে আঙুল’ নির্মাণ করেছেন। এই নাটকের গল্পটিও দর্শক পছন্দ করছেন। ‘আমাদের তিন রাত্রি’, ‘বাদলা’, ‘বাদশা দ্য লাকি ম্যান’, ‘ভালোবাসা চিনলাম না’সহ তার নির্মিত মোট ১৬টি নাটক ঈদে প্রকাশ পেয়েছে। এছাড়া মোশাররফ করিম অভিনীত ‘লুজারস’ প্রকাশ পাবে বুধবার (১২ জুন)।

**'লেডি কিলার' নাটক

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, জুন ১১, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: নাটক টেলিভিশন
রাজধানীতে ধাওয়া খেয়ে ভবন থেকে পড়ে এক ব্যক্তির মৃত্যু
ফের অপারেশন থিয়েটার আতঙ্ক হৃদরোগ হাসপাতালে
ঈশ্বরদীতে ১৩ ঘণ্টা পর মিললো শিশুর মরদেহ
ভারতকে হারাতে সেরা ক্রিকেটটাই খেলতে হবে: সাকিব
ঝাড়খণ্ডে বাস খাদে পড়ে নিহত ৬, আহত ৩৯


গ্রুপ সেরা হয়ে কোয়ার্টারে উরুগুয়ে
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ তিন মানবপাচারকারী নিহত
চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় মাদ্রাসা শিক্ষক নিহত
জাপার সাবেক হুইপসহ ৫ প্রার্থীর জামানত বাজেয়াপ্ত
রেল ইঞ্জিনের সক্ষমতা বাড়াতে ২৪২ কোটি টাকার প্রকল্প