php glass

‘পাসওয়ার্ড’ ১৭২, ‘নোলক’ ৭৫ ও ‘আবার বসন্ত’ ৭ সিনেমা হলে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘পাসওয়ার্ড’, ‘নোলক’ ও ‘আবার বসন্ত’র পোস্টার

walton

এবার ঈদে জোড়া সিনেমা নিয়ে বড় পর্দায় হাজির হতে যাচ্ছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। তার অভিনীত মালেক আফসারী পরিচালিত ‘পাসওয়ার্ড’ এবং সাকিব সিনেট পরিচালিত ‘নোলক’ মুক্তি পেতে যাচ্ছে বুধবার (০৫ জুন)। একই দিন আরও মুক্তি পাচ্ছেন অনন্য মামুন পরিচালিত ‘আবার বসন্ত’।

পাসওয়ার্ড 
এবারের ঈদে সবচেয়ে প্রতীক্ষিত সিনেমা ‘পাসওয়ার্ড’। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন শবনম বুবলী। শাকিব খান এর আগে মালেক আফসারীর পরিচালনায় কাজ করলেও বুবলী এই প্রথম অভিনয় করলেন। সিনেমাটি দেশের ১৭২টি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। অ্যাকশন ও রোমান্টিক গল্পে সিনেমাটি নির্মিত হয়েছে।

এসকে ফিল্মস প্রযোজিত সিনেমাটিতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, ইমন ও অমিত হাসানসহ অনেকে। এটি পরিবেশনা করছে হার্টবিট প্রডাকশন।
**'পাসওয়ার্ড'র ট্রেলার


নোলক

ঈদে আলোচনায় থাকা অন্যতম আরেকটি সিনেমা ‘নোলক’। শাকিব খান ও ববি জুটির সিনেমাটির পরিচালক সাকিব সনেট। এটি মুক্তি পাচ্ছে ৭৫টি প্রেক্ষাগৃহে। এতে আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, শহীদুল আলম সাচ্চু, মৌসুমী, ওমর সানি, রজতাভ দত্ত প্রমুখ। দুই পরিবারের দ্বন্দ্ব ও একটি নোলককে কেন্দ্র করে সিনেমাটির গল্প আবর্তিত হয়েছে।

বি হ্যাপি এন্টারটেইনমেন্টের প্রযোজনায় সিনেমাটি মুক্তি পাচ্ছে জাজ মাল্টিমিডিয়ার পরিবেশনায়। 
**'​নোলক'র ট্রেলার

আবার বসন্ত
ভিন্ন ধারার গল্পে ‘আবারও বসন্ত’ নির্মাণ করেছেন পরিচালক অনন্য মামুন। সিনেমাটির মাধ্যমে বৃদ্ধ বয়সে মা-বাবার প্রতি দায়িত্ববোধের জায়গাটা তুলে ধরা হয়েছে। এতে ৬৫ বছর পেরিয়ে আসা এক বৃদ্ধের বসন্তে (যৌবনে) ফেরার আকুতি দেখানো হয়েছে। চরিত্রটিতে দেখা যাবে নন্দিত অভিনেতা তারিক আনাম খানকে। আর তার ২৫ বছরের বন্ধুর চরিত্রে অভিনয় করেছেন অর্চিতা স্পর্শিয়া। এই সিনেমা দিয়ে স্পর্শিয়ার বড় পর্দায় অভিষেক ঘটছে।

‘আবার বসন্ত’-এ আরও অভিনয় করেছেন মনিরা মিঠু, করভি মিজান, ইমতু রাতিশ, মুকিত, আনন্দ খালেদ প্রমুখ। সিনেমাটি দেশের ৭ প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে। 

**'আবার বসন্ত'র ট্রেলার

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, জুন ০৪, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: সিনেমা
রায়ের পর পুলিশের হাত থেকে জোড়া খুন মামলার আসামির পলায়ন
নাটোরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন
চট্টগ্রামে নগরে হচ্ছে ‘আইয়ুব বাচ্চু চত্বর’
শচীনের পাশে সাকিব, সামনে শুধু স্মিথ
ডিএনসিসিতে সাড়ে ৫ লাখ শিশু খাবে ভিটামিন ‘এ’ ক্যাপসুল


মাদারীপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২
আমিরাতকে কৃষি শিল্পে বিনিয়োগের আহ্বান শাহরিয়ার আলমের
মাঠ ভেজা থাকায় টসে বিলম্ব প্রোটিয়া-কিউই ম্যাচে
ইংল্যান্ডকে এখনই ট্রফি দিতে বললেন পিটারসেন!
রণবীরের সঙ্গে বিচ্ছেদের পর ক্যাটরিনা কী করতেন?