php glass

৭ জুন মুক্তি পাচ্ছে ‘ডার্ক ফোনিক্স’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘ডার্ক ফোনিক্স’র একটি দৃশ্য

walton

২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘এক্স-মেন: অ্যাপোক্যালিপস’ ঝড়ের পর এবার আসছে মার্ভেল কমিকসের নতুন সিনেমা ‘ডার্ক ফোনিক্স’। সিরিজের ১২তম সিক্যুয়ালটি বিশ্বব্যাপী মুক্তি পাবে ৭ জুন, একই দিন থেকে বাংলাদেশের দর্শকরাও স্টার সিনেপ্লেক্সে সিনেমাটি দেখতে পাবেন।

এটি পরিচালনা করেছেন সাইমন কিনবার্গ। সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জেমস ম্যাকাভয়, মাইকেল ফ্যাসবেন্ডার, জেনিফার লরেন্স, নিকোলাস হল্ট, সোফি টার্নার, টাই সেরিডান, আলেক্সান্দ্রা শিপ, কোডি ম্যাকফিসহ অনেকে। প্রযোজনায় ও পরিবেশনায় টুয়েন্টিয়েথ সেঞ্চুরি ফক্স ফিল্ম। 

এক্স-মেনের মহাজগতে অ্যাপোক্যালিপস ছিলেন প্রথম ও সবচেয়ে শক্তিধর আবির্ভাব। সভ্যতার শুরু থেকে তাকে দেবতা হিসেবে পূজা করা হতো। অন্যদের সমন্বিত শক্তি তার মধ্যে সঞ্চিত ছিল। ফলে তিনি হয়ে ওঠেন অমর, অপরাজেয়। 

এবারের পর্বে খল-নায়িকা লিলান্ড্রার ভূমিকায় অভিনয় করেছেন জেসিকা চ্যাসটেইন। যিনি ‘ডার্ক ফিনিক্স’ খুঁজে বন্দি করার ফন্দি আঁটেন। দেখা যাবে, কেভিয়ারের সবচেয়ে বিশ্বস্ত শিষ্য ফোনিক্স অত্যন্ত শক্তিধর। টেলিপ্যাথিক ক্ষমতাধর জিন গ্রে-কে ফিনিক্স নামের কসমিক শক্তি পান করানো হয়। যার ফলে অসীম শক্তিধর জিন গ্রে তার ব্যক্তিত্ব হারিয়ে বাঁধা হয়ে দাঁড়ান এক্স-মেনদের বিরুদ্ধেই। 

জিন গ্রে চরিত্রটিকে এবার আরও শক্তিশালী করে পর্দায় হাজির করেছেন পরিচালক। গ্যালাক্সিতে নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখতে আর জিনের আত্মাকে রক্ষা করতে আবারো একসঙ্গে লড়তে দেখা যাবে এক্স-মেন পরিবারকে।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, মে ০৩, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: হলিউড
রাজধানীতে ধাওয়া খেয়ে ভবন থেকে পড়ে এক ব্যক্তির মৃত্যু
ফের অপারেশন থিয়েটার আতঙ্ক হৃদরোগ হাসপাতালে
ঈশ্বরদীতে ১৩ ঘণ্টা পর মিললো শিশুর মরদেহ
ভারতকে হারাতে সেরা ক্রিকেটটাই খেলতে হবে: সাকিব
ঝাড়খণ্ডে বাস খাদে পড়ে নিহত ৬, আহত ৩৯


গ্রুপ সেরা হয়ে কোয়ার্টারে উরুগুয়ে
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ তিন মানবপাচারকারী নিহত
চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় মাদ্রাসা শিক্ষক নিহত
জাপার সাবেক হুইপসহ ৫ প্রার্থীর জামানত বাজেয়াপ্ত
রেল ইঞ্জিনের সক্ষমতা বাড়াতে ২৪২ কোটি টাকার প্রকল্প