php glass

বান্ধবী মেগানপুত্রকে প্রিয়াঙ্কার আশীর্বাদ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মেগান-প্রিয়াঙ্কা

walton

গত ৬ এপ্রিল পুত্রসন্তানের মা হন ব্রিটিশ রাজপরিবারের বধূ ও অভিনেত্রী মেগান মার্কেল। প্রথম সন্তান জন্মের পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে শুভেচ্ছার বন্যায় ভাসছেন প্রিন্স হ্যারি ও মেগান দম্পতি।

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কার সঙ্গে মেগানের বন্ধুত্ব দীর্ঘদিনের। তাই সামাজিক যোগাযোগ মাধ্যমে নয়, প্রিয়াঙ্কা তার বান্ধবীপুত্র আর্চিকে আশির্বাদ করলেন স্বামী নিক জোনাস’সহ রাজপরিবার’র অন্দরমহলে গিয়ে ই।

প্রিয়াঙ্কা-জোনাস ও মেগা-হ্যারি দম্পতিসদ্যোজাত সন্তানকে নিয়ে মেগান ও হ্যারি বর্তমানে ইংল্যান্ডের বার্কশায়ারের রয়্যাল ফ্রগমোর কটেজে রয়েছেন। সেখানেই খুদে আর্চিকে দেখতে গিয়ে রাজপরিবারের সঙ্গে আনন্দ ভাগাভাগি করেন প্রিয়াঙ্কা-জোনাস দম্পতি। 

তাই নয় শুধু, আর্চিকে মূল্যবান উপহারও দিয়েছেন প্রিয়াঙ্কা। মেগানের খুদে সন্তানের জন্য টিফানি অ্যান্ড কোম্পানি থেকে দামি উপহার কিনেন দেশি গার্ল। এর মধ্যে একটি হল স্টার্লিং সিলভারের তৈরি ‘বাবল ব্লোয়ার’, যার মূল্য ২৫০ মার্কিন ডলার। এই উপহারটি নাকি বেশ পছন্দ করেছেন মেগান।

এদিকে প্রিয়াঙ্কার বিয়েতে মেগান না আসায় তাদের বন্ধুত্বে ভাঙনের সুর শোনা গিয়েছিলো। তবে মেগানেপুত্রকে দেখতে গিয়ে সেটি মিথ্যেই প্রমাণ করলেন প্রিয়াঙ্কা।

বাংলাদেশ সময়: ১৩৪১ ঘণ্টা, জুন ০১, ২০১৯
ওএফবি 

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
রায়ের পর পুলিশের হাত থেকে জোড়া খুন মামলার আসামির পলায়ন
নাটোরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন
চট্টগ্রামে নগরে হচ্ছে ‘আইয়ুব বাচ্চু চত্বর’
শচীনের পাশে সাকিব, সামনে শুধু স্মিথ
ডিএনসিসিতে সাড়ে ৫ লাখ শিশু খাবে ভিটামিন ‘এ’ ক্যাপসুল


মাদারীপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২
আমিরাতকে কৃষি শিল্পে বিনিয়োগের আহ্বান শাহরিয়ার আলমের
মাঠ ভেজা থাকায় টসে বিলম্ব প্রোটিয়া-কিউই ম্যাচে
ইংল্যান্ডকে এখনই ট্রফি দিতে বললেন পিটারসেন!
রণবীরের সঙ্গে বিচ্ছেদের পর ক্যাটরিনা কী করতেন?