php glass

আনুশকা বদলে দিলেন বিরাটকে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আনুশকা-বিরাট

walton

প্রথমবারের মতো বিরাট কোহলির নেতৃত্বে বিশ্বকাপ ক্রিকেট খেলতে ভারতীয় ক্রিকেট দল এখন ইংল্যান্ডে। দেশটিতে অনুষ্ঠেয় এবারের দ্বাদশ বিশ্বকাপে অন্যতম ফেভারিট দল হিসেবে মাঠে নামবে বিরাট বাহিনী।

ব্যক্তিগত উন্নতির পাশাপাশি অধিনায়ক হিসেবে কোহলি এখন বেশ পরিণত। আর দলনেতা হিসেবে তার এই সফলতার কৃতিত্ব দিলেন স্ত্রী আনুশকা শর্মাকে। 

প্রেম চলাকালীন সময়েও বিভিন্ন সাক্ষাৎকারে বিরাটের মুখে আনুশকার প্রশংসা শোনা গেছে। মাথা ঠাণ্ডা রেখে খেলা, প্রতিকূল পরিস্তিতিতে নিজেকে মেলে ধরার কৌশল আনুশকাকে পাশে পেয়েই শিখেছেন বিরাট। এককথায় অধিনায়ক হিসেবে তার ক্যারিয়ারের উন্নতির সমস্ত কৃতিত্ব আনুশকাকেই দিলেন ভারতীয় অধিনায়ক।

বিরাট-আনুশকাইংল্যান্ডে ক্যাপ্টেনস মিডিয়াকে দেওয়া সাক্ষাৎকারে বিরাট কোহলি বলেন, আগের তুলনায় আমি অনেক দায়িত্ববান হয়েছি। আমার ব্যক্তিগত এবং পেশাগত জীবনে এসেছে বেশ ইতিবাচক পরিবর্তন। একজন মানুষ, খেলোয়াড় এবং অধিনায়ক হিসেবে আমার এমন উন্নতিতে আনুশকার ভূমিকা অনেক। 

জানা গেছে, বিশ্বকাপ চলাকালে সংবাদমাধ্যমের নজর এড়িয়ে চলতে চান আনুশকা। কারণ, তিনি চান না- কোনো কারণে যাতে খেলা থেকে কোহলির মনোযোগে ব্যাঘাত ঘটে।

এর আগে ২০১৫ বিশ্বকাপে কোহলির সঙ্গে মাঠে ছিলেন আনুশকা। সেমিফাইনালে কোহলির খারাপ খেলার দায় পড়েছিলো আনুশকার কাঁধে। মানে, তাকে অনেক সমালোচনার সম্মুখীন হতে হয়েছিলো। যে কারণে বিরাট-আনুশকা দম্পতি মিলে এবার এমন সিদ্ধান্ত নিয়েছেন।

আর এবার বিশ্বকাপে অন্যতম ফেভারিট দল ভারত। তাই আনুশকা মনে-প্রাণে চাইছেন তার স্বামীর নেতৃত্বে যেনো ভারত এবারের বিশ্বকাপ জেতে।

এদিকে আনুশকা শর্মাকে সর্বশেষ দেখা গেছে শাহরুখ খানের বিপরীতে ‘জিরো’ সিনেমাতে। এরপর আর কোনো সিনেমাতে যুক্ত হননি এই অভিনেত্রী।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, মে ২৮, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
রাজধানীতে ধাওয়া খেয়ে ভবন থেকে পড়ে এক ব্যক্তির মৃত্যু
ফের অপারেশন থিয়েটার আতঙ্ক হৃদরোগ হাসপাতালে
ঈশ্বরদীতে ১৩ ঘণ্টা পর মিললো শিশুর মরদেহ
ভারতকে হারাতে সেরা ক্রিকেটটাই খেলতে হবে: সাকিব
ঝাড়খণ্ডে বাস খাদে পড়ে নিহত ৬, আহত ৩৯


গ্রুপ সেরা হয়ে কোয়ার্টারে উরুগুয়ে
টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ তিন মানবপাচারকারী নিহত
চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় মাদ্রাসা শিক্ষক নিহত
জাপার সাবেক হুইপসহ ৫ প্রার্থীর জামানত বাজেয়াপ্ত
রেল ইঞ্জিনের সক্ষমতা বাড়াতে ২৪২ কোটি টাকার প্রকল্প