php glass

আইনজীবীর পোশাকে ঘুরছেন নাসিরউদ্দিন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

‘দেবতার গ্রাস’র শুটিংয়ে নাসিরউদ্দিন

walton

মার্কিন নাট্যকার জেরোম লরেন্স ও রবার্ট ই লিয়ের লেখা নাটক ‘ইনহেরিট দ্য উইন্ড’ অবলম্বনে শৈবাল মিত্র তৈরি করছেন ‘দেবতার গ্রাস’ নামের সিনেমা। 

সিনেমাটিতে আইনজীবী চরিত্রে অভিনয় করছেন নাসিরউদ্দিন শাহ। বর্তমানে সিউড়ির আদালত চত্বরে এর শুটিংয়ে ব্যস্ত রয়েছেন বলিউডের খ্যাতনামা এই অভিনেতা। তবে এটি বলিউড নয়, বাংলা সিনেমা। এতে দেখা যাবে মানবতার জন্য আদিবাসীদের হয়ে মামলায় লড়ছেন নাসিরউদ্দিন।

প্রায় উনিশ বছর পর আইনজীবী চরিত্রে অভিনয় করছেন নাসিরউদ্দিন। এর আগে সবশেষ বলিউড সিনেমা ‘আক্রোশ’- এ আইনজীবী চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। এর জন্য ফিল্ম ফেয়ার অ্যাওয়ার্ডও পেয়েছিলেন গুণী এই অভিনেতা।

রোববার (২৬ মে) সকালে সিউড়ির আদালত চত্বরে হয় ‘দেবতাস গ্রাস’র শুটিং। সকালে সেখানের শুটিং শেষে পুরো ইউনিট চলে যায় ইলামবাজারে। মঙ্গলবার (২৮ মে) পর্যন্ত বীরভূমের বিভিন্ন দৃশ্যায়নে চলবে সিনেমাটির শুটিং।

এতে নাসিরউদ্দিনের মুখোমুখি চরিত্রে অভিনয় করছেন সৌমিত্র চট্রোপাধ্যায়। অর্থাৎ সৌমিত্র-নাসিরউদ্দিন দুজনই ‘দেবতার গ্রাস’- এ উকিলের ভূমিকায় অভিনয় করছেন।

১৯৫০ দশকের নাটককে বর্তমান উপযোগী করে এর চিত্রনাট্য তৈরি করেছেন পরিচালক শৈবাল মিত্র। মানে, ভারতবর্ষের বর্তমান প্রেক্ষাপটে তৈরি হচ্ছে ‘দেবতার গ্রাস’।

বাংলাদেশ সময়: ১৩৩৫ ঘণ্টা, মে ২৭, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন: টলিউড
রায়ের পর পুলিশের হাত থেকে জোড়া খুন মামলার আসামির পলায়ন
নাটোরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন
চট্টগ্রামে নগরে হচ্ছে ‘আইয়ুব বাচ্চু চত্বর’
শচীনের পাশে সাকিব, সামনে শুধু স্মিথ
ডিএনসিসিতে সাড়ে ৫ লাখ শিশু খাবে ভিটামিন ‘এ’ ক্যাপসুল


মাদারীপুরে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ২
আমিরাতকে কৃষি শিল্পে বিনিয়োগের আহ্বান শাহরিয়ার আলমের
মাঠ ভেজা থাকায় টসে বিলম্ব প্রোটিয়া-কিউই ম্যাচে
ইংল্যান্ডকে এখনই ট্রফি দিতে বললেন পিটারসেন!
রণবীরের সঙ্গে বিচ্ছেদের পর ক্যাটরিনা কী করতেন?