php glass

শিল্পী সমিতির ইফতারে চলচ্চিত্র তারকাদের মিলনমেলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শিল্পী সমিতির ইফতারে শাহনূর-সাইমন-ফারুক। ছবি: রাজীন চৌধুরী

walton

প্রতি বছরের মতো এবারও এক সঙ্গে ইফতার করলেন চলচ্চিত্র তারকারা। শুক্রবার (২৪ মে) রাজধানীর রমনায় অবস্থিত পুলিশ কনভেনশন হলে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির আয়োজিত ইফতার মাহফিলে অংশ নেন প্রবীণ-নবীন শিল্পীরা।

সে সময় উপস্থিত ছিলেন- চিত্রনায়ক সোহেল রানা, চিত্রনায়ক ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক, মাসুম পারভেজ রুবেল, আমিন খান, বাপ্পারাজ, সম্রাট, সাইমন সাদিক, চিত্রনায়িকা অপু বিশ্বাস, মাহিয়া মাহি, পপি, বিদ্যা সিনহা মিম, রেসি, আঁচলসহ অনেকে।

আঁচল ও বিপাশা কবির (দুই পাশে)এছাড়া আরও উপস্থিত ছিলেন- শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর, সাধারণ সম্পাদক জায়েদ খান, প্রযোজক খোরশেদ আলম খসরু, পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজান, মহাসচিব বদিউল আলম খোকনসহ চলচ্চিত্র সংশ্লিষ্ট সংগঠনগুলোর সদস্যরা।

চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুক বলেন, প্রতি বছর চেষ্টা করি আমরা শিল্পীরা একসঙ্গে ইফতার করার। এবারও সবাই ইফতারে মিলিত হলাম। পবিত্র এই মাসে একসঙ্গে হতে পেরে বেশ ভালো লাগছে।

চিত্রনায়ক বাপ্পারাজআমিন খান বলেন, শিল্পীরা সবাই এক পরিবারের মতো। তাই অনেক ব্যস্ততার পরও আজকের ইফতার মাহফিলে অংশ নিলাম। আশা করছি ভবিষ্যতেও আমরা সবাই মিলে সুন্দর পরিবেশে একসঙ্গে ইফতার করতে পারব।

সাইমন সাদিক বলেন, শিল্পীদের মিলনমেলায় উপস্থিত হতে আমার সব সময় ভালো লাগে। কারণ এতে সিনিয়র থেকে শুরু করে আমার সমবয়সী শিল্পীদের সঙ্গে দেখা হয়। দারুণ কিছু সময় কাটে। একসঙ্গে ইফতার করতে পেরে আমি আনন্দিত।

বাংলাদেশ সময়: ২১৩৭ ঘণ্টা, মে ২৪, ২০১৯
জেআইএম/ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন: সিনেমা
রোনালদো সারাদিন আয়না দেখে সময় কাটাতেন: ফোরলান
সাংবাদিক শিমুল হত্যার চার্জ শুনানি ফের পেছালো
মানিকগঞ্জে বেড়েই চলেছে ডেঙ্গু রোগীর সংখ্যা
স্মরণকালের ভয়াবহ সিডিউল বিপর্যয়ে পশ্চিম রেল
লোহাগাড়ায় কার-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ১, আহত ৯


ইনসেপ্টায় মেডিকেল প্রমোশন অফিসার নিয়োগ
ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতায় আ’লীগের চিকিৎসা সেল
হালদা দূষণ, এশিয়ান পেপার মিল বন্ধের নির্দেশ
সিনিয়র সিটিজেনরা দেশের সম্মানিত ব্যক্তি: মেয়র সাদিক
খালেদা মুক্ত হলে সরকার ক্ষমতায় থাকতে পারবে না: ফারুক