বাংলালিংকের বিজ্ঞাপনে সিয়াম-মেহজাবিন

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সিয়াম আহমেদ ও মেহজাবিন চৌধুরী

walton

ঢাকা: নতুন একটি বিজ্ঞাপনচিত্র নির্মাণ করতে যাচ্ছে বাংলালিংক। বিজ্ঞাপনটিতে অভিনয়ের জন্য প্রতিষ্ঠানটির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ এবং ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবিন।

php glass

বিজ্ঞাপনটির মূল উপজীব্য বিষয় গ্রাহকদের কম খরচে বেশি সেবা দিয়ে তাদের মাঝে খুশি ছড়িয়ে দেওয়া। এই বিষয়টিকে আরও শৈল্পিকভাবে তুলে ধরার প্রচেষ্টা বিজ্ঞাপনটিতে থাকবে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে বাংলালিংক।

বিজ্ঞাপনটি নির্মাণ করবেন নির্মাতা পিপলু আর খান। এর শুটিং হবে ঢাকার বিভিন্ন লোকেশনে। মে মাসের শেষ সপ্তাহ থেকে দর্শকরা বিজ্ঞাপনটি উপভোগ করতে পারবেন।

এ প্রসঙ্গে বাংলালিংকের ব্র্যান্ডস অ্যান্ড কমিউনিকেশনস ডিরেক্টর কাজী উরফি আহমেদ বলেন, বাংলালিংক সবসময় গ্রাহকদের চাহিদাকে সর্বোচ্চ অগ্রাধিকার দিয়ে থাকে। বিজ্ঞাপনচিত্রটির মাধ্যমে আমরা এই বার্তাটি মানুষের কাছে পৌঁছে দিতে চাই। সিয়াম ও মেহজাবিনের মত জনপ্রিয় অভিনয়শিল্পী এতে অভিনয় করছেন এবং চমৎকার নির্মাণশৈলীর কারণে দর্শকমহলে বিজ্ঞাপনটি জনপ্রিয়তা পাবে বলে আমার বিশ্বাস।

সম্প্রতি বাংলালিংকের প্রধান কার্যালয়ে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানটি সম্পন্ন হয়েছে। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংকের ব্র্যান্ডস এন্ড কমিউনিকেশনস ডিরেক্টর কাজী উরফি আহমেদ, চিত্রনায়ক সিয়াম আহমেদ, অভিনেত্রী মেহজাবিন চৌধুরী এবং নির্মাতা পিপলু আর খান।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, মে ১৪, ২০১৯
এমআইএইচ/জেআইএম

পঞ্চম ধাপের উপজেলা ভোটে মনোনয়ন দাখিলের শেষ সময় মঙ্গলবার
চা পাতা ভর্তি কাভার্ডভ্যান ছিনতাই, বন্দুকযুদ্ধে নিহত ২
হুয়াওয়ে’কে আর এন্ড্রয়েড সেবা দেবে না গুগল
আন্দোলন থেকে সরে দাঁড়ালো ছাত্রলীগের পদবঞ্চিতরা
চুয়াডাঙ্গায় নির্মাণাধীন ভবন থেকে গ্রেফতার ১৩


লক্ষ্মীপুরে ১ হাজার ৪০ টাকায় ধান ক্রয়
ইয়াবা পাচার: এসএ পরিবহনের তিনজন র‍্যাব হেফাজতে
এখন চলছে সুপার স্ট্রাকচার নির্মাণের কাজ 
মাদক মামলায় পুলিশ কনস্টেবলসহ দু’জনের কারাদণ্ড
লামায় পাহাড় থেকে পড়ে কাঠুরিয়ার মৃত্যু