রাজুর ‘মনের মতো মানুষ পাইলাম না’তে শাকিব-বুবলী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শাকিব খান ও শবনম বুবলী

walton

২০১৩ সালে শাকিব খান ও অপু বিশ্বাসকে নিয়ে ‘মনের মতো মানুষ পাইলাম না’ সিনেমার মহরত করেছিলেন পরিচালক জাকির হোসেন রাজু। তবে তখন সিনেমাটি শুটিংয়ের মুখ দেখেনি।

php glass

প্রায় ৬ বছর পর নতুন করে এ সিনেমাটি নির্মাণ করতে যাচ্ছেন ‘পোড়ামন’খ্যাত এ নির্মাতা। তবে এতে শাকিব খান থাকলেও বাদ পড়ছেন অপু বিশ্বাস। তার জায়গায় অভিনয় করবেন চিত্রনায়িকা শবনম বুবলী।

এ প্রসঙ্গে রোববার (১২ মে) বাংলানিউজকে জাকির হোসেন রাজু বলেন, ‘শাকিব-অপুকে নিয়ে ‘মনের মতো মানুষ পাইলাম না’ সিনেমার মহরত করেছিলাম। কোনও একটা কারণে সিনেমাটির তখন শুটিং শুরু করতে পারিনি। তবে এবার সে একই আমার লেখা গল্প নিয়ে সিনেমাটি নতুন করে শুরু করছি। অভিনয় শিল্পীতে বেশ পরিবর্তন আসছে। শাকিব খানের সঙ্গে নায়িকা হিসেবে বুবলীকে চুক্তিবদ্ধ করিয়েছি।’

রোববার সন্ধ্যায় রাজধানীর একটি স্টুডিওতে ‘মনের মতো মানুষ পাইলাম না’ সিনেমার দুইটি গানের রেকর্ডিং হচ্ছে। জাকির হোসেন রাজু ও গাজী মাজহারুল আনোয়ারের কথায় গানগুলোর সুর ও সঙ্গীত করছেন শফিক তুহিন। আর কণ্ঠ দিচ্ছেন ক্লোজআপ ওয়ান’খ্যাত সঙ্গীতশিল্পী রাশেদ। দু’টি গানেরই দৃশ্যায়ন হবে তুরস্কে।

এদিকে গত মাসে ‘আগুন’ নামে নতুন আরেকটি সিনেমা শুরু করার ঘোষণা দিয়েছিলেন জাকির হোসেন রাজু। এতে শাকিবের বিপরীতে কলকাতার নায়িকা নুসরাতের অভিনয়ের কথা রয়েছে। তবে ‘আগুন’র আগে ‘মনের মতো মানুষ পাইলাম না’র শুটিং আগে শুরু হবে বলে জানান নন্দিত এ নির্মাতা। দু’টি সিনেমাই প্রযোজনা করছে দেশ বাংলা মাল্টিমিডিয়া।

বাংলাদেশ সময়: ৪০৪৮ ঘণ্টা, মে ১২, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: ঢালিউড সিনেমা
পঞ্চম ধাপের উপজেলা ভোটে মনোনয়ন দাখিলের শেষ সময় মঙ্গলবার
চা পাতা ভর্তি কাভার্ডভ্যান ছিনতাই, বন্দুকযুদ্ধে নিহত ২
হুয়াওয়ে’কে আর এন্ড্রয়েড সেবা দেবে না গুগল
আন্দোলন থেকে সরে দাঁড়ালো ছাত্রলীগের পদবঞ্চিতরা
চুয়াডাঙ্গায় নির্মাণাধীন ভবন থেকে গ্রেফতার ১৩


লক্ষ্মীপুরে ১ হাজার ৪০ টাকায় ধান ক্রয়
ইয়াবা পাচার: এসএ পরিবহনের তিনজন র‍্যাব হেফাজতে
এখন চলছে সুপার স্ট্রাকচার নির্মাণের কাজ 
মাদক মামলায় পুলিশ কনস্টেবলসহ দু’জনের কারাদণ্ড
লামায় পাহাড় থেকে পড়ে কাঠুরিয়ার মৃত্যু