মা দিবস

গানের টাকায় মাকে গাড়ি গিফট করতে চাই: আনিকা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

মা নাসরিন স্বপ্নার সঙ্গে তাসনিম আনিকা

walton

মায়ের অন্ধভক্ত কণ্ঠশিল্পী তাসনিম আনিকা। সব সময় মায়ের বন্দনায় মুখর থাকেন এই গায়িকা। স্বল্প দিনের ক্যারিয়ারের যতটুকু পরিচিতি, খ্যাতি কিংবা অর্জন হয়েছে, তার সবই মায়ের অবদান বলে অপকটে স্বীকার করেন আনিকা।

php glass

রোববার (১২ মে) মা দিবসে তার একটি বিশেষ ইচ্ছের কথা শেয়ার করেছেন বাংলানিউজের সঙ্গে। বললেন, এখনো নিজেকে ঐভাবে প্রতিষ্ঠিত করতে পারিনি। তবে নিজেকে ভালোভাবে মেলে ধরার চেষ্টা করে যাচ্ছি। বসে থাকছি না। কাজ করছি, প্রত্যাশার দ্বিগুন। নিয়মিতই দেশ-বিদেশের বড় বড় আয়োজনে গান করছি। বলতেই পারি, আমি আমার কাজ নিয়ে খুশি।

তাসনিম আনিকাআমার বিশেষ কিছু লক্ষ্য আছে। প্রথমত, একজন ভালো গায়িকা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে চাই। অবশ্য এটা আমার মায়েরও স্বপ্ন। আর আমাকে ঘিরেই মায়ের অনেক স্বপ্ন। তাই আমার লক্ষ্য আর মায়ের স্বপ্ন পূরণের জন্য হলেও সঙ্গীতে নিজের ভালো একটা অবস্থান তৈরি করতে চাই। দ্বিতীয়ত, গানের টাকায় মাকে একটা গাড়ি উপহার দিতে চাই। সেটা কতদিন লাগে, জানি না। তবে যেদিন এই কাজটি করতে পারবো, সেদিনই নিজেকে সার্থক মনে করবো।

সত্যি বলছি, মাকে ছাড়া নিজেকে এক মুহূর্তও ভাবতে পারি না। আমার মায়ের নাম নাসরিন স্বপ্না। তিনি একজন স্কুল টিচার। চট্টগ্রামের ‘সাউথ পয়েন্ট’ নামের একটি ইংলিশ মিডিয়াম স্কুলে শিক্ষকতা করছেন।

এদিকে সম্প্রতি ১০ দিনের ইউরোপ সফর শেষ করে ৫ মে ঢাকায় ফিরেছেন আনিকা। এই সফরে ২৭ এপ্রিল প্যারিসে, ২৮ এপ্রিল সুইজারল্যান্ডে এবং ০৪ মে সুইডেনের কনসার্টে গান করেছেন।
 
‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’ প্রতিযোগিতার ফাইনালের মঞ্চে সঙ্গীতশিল্পী হৃদয় খানের সঙ্গে রিহান্নার কণ্ঠের জনপ্রিয় ইংরেজি গান ‘সাইন ব্রাইট লাইক অ্যা ডায়মন্ড’ গেয়ে আলোচনায় আসেন এই গায়িকা। এরপর অডিও-ভিডিও ও নাটকের পাশাপাশি বেশ কয়েকটি সিনেমার গানেও কণ্ঠ দিয়েছেন তাসনিম আনিকা।

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, মে ১২, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন: সঙ্গীত
পঞ্চম ধাপের উপজেলা ভোটে মনোনয়ন দাখিলের শেষ সময় মঙ্গলবার
চা পাতা ভর্তি কাভার্ডভ্যান ছিনতাই, বন্দুকযুদ্ধে নিহত ২
হুয়াওয়ে’কে আর এন্ড্রয়েড সেবা দেবে না গুগল
আন্দোলন থেকে সরে দাঁড়ালো ছাত্রলীগের পদবঞ্চিতরা
চুয়াডাঙ্গায় নির্মাণাধীন ভবন থেকে গ্রেফতার ১৩


লক্ষ্মীপুরে ১ হাজার ৪০ টাকায় ধান ক্রয়
ইয়াবা পাচার: এসএ পরিবহনের তিনজন র‍্যাব হেফাজতে
এখন চলছে সুপার স্ট্রাকচার নির্মাণের কাজ 
মাদক মামলায় পুলিশ কনস্টেবলসহ দু’জনের কারাদণ্ড
লামায় পাহাড় থেকে পড়ে কাঠুরিয়ার মৃত্যু