শিগগির বাসায় ফিরবেন এটিএম শামসুজ্জামান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

এটিএম শামসুজ্জামান

walton

কিংবদন্তি অভিনেতা এটিএম শামসুজ্জামানের লাইফ সাপোর্ট খুলে ফেলার পর ২৪ ঘণ্টার পর্যবেক্ষণ শেষ হয়েছে। লাইফ সাপোর্ট ছাড়াই তিনি এখন স্বাভাবিক আছেন, নিজেই নিঃশ্বাস নিতে পারছেন। তাছাড়া তার ফুসফুসে পরীক্ষা করা হলেও সেখানে কোনও সমস্যা পাওয়া যায়নি। এমন অবস্থা বজায় থাকলে খুব শিগগির এটিএম শামসুজ্জামানকে হাসপাতাল থেকে বাসায় নেওয়া যাবে।

php glass

রোববার (০৫ মে) দুপুরে এটিএম শামসুজ্জামানের সর্বশেষ শারীরিক অবস্থা সম্পর্কে বাংলানিউজকে এসব তথ্য জানান তার ছোট ভাই সালেহ জামান সেলিম।

তিনি বলেন, ‘সবার দোয়ায় ভাই (এটিএম শামসুজ্জামান) এখন আগের চেয়ে অনেক ভালো আছেন। অস্ত্রোপচারের পর ওনার শরীরে কয়েকটি ব্যাকটেরিয়া আক্রমণ করেছিল। যার কারণে অবস্থা জটিল হয় এবং লাইফ সাপোর্ট দিতে হয়। কিন্তু এখন তিনি ভালো আছেন। তবে নতুন করে যাতে ব্যাকটেরিয়া আক্রমণ করতে না পারে, সেজন্য এখনও তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে। আশা করছি খুব শিগগিরই ওনাকে বাসায় নিয়ে যেতে পারবো।’

শনিবার (০৪ মে) এটিএম শামসুজ্জামানকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন নির্মাতা এসএ হক অলিক। তিনি বলেন, ‘এটিএম শামসুজ্জামান ভাইয়ের শারীরিক অবস্থা এখন ভালো। আমার সঙ্গে অল্প কথা বলেছেন। আশা করছি খুব দ্রুত তিনি পুরোপুরি সুস্থ হয়ে বাসায় ফিরবেন।’

গত ২৬ এপ্রিল রাত ১১টার দিকে গুরুতর অসুস্থ অবস্থায় এটিএম শামসুজ্জামানকে রাজধানীর গেণ্ডারিয়ার আজগর আলী হাসপাতালে ভর্তি করানো হয়। পরদিন সকালে তার পিত্তথলির একটি নালীতে সফল অস্ত্রোপচার করা হয়।

তবে বর্ষীয়ান এই অভিনেতার শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে ৩০ এপ্রিল লাইফ সাপোর্টে নেওয়া হয়। অবস্থার উন্নতি হওয়ায় এবং পর্যবেক্ষণের জন্য শুক্রবার (০৩ মে) তার লাইফ সাপোর্ট খুলে দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘণ্টা, মে ০৫, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: সিনেমা
পঞ্চম ধাপের উপজেলা ভোটে মনোনয়ন দাখিলের শেষ সময় মঙ্গলবার
চা পাতা ভর্তি কাভার্ডভ্যান ছিনতাই, বন্দুকযুদ্ধে নিহত ২
হুয়াওয়ে’কে আর এন্ড্রয়েড সেবা দেবে না গুগল
আন্দোলন থেকে সরে দাঁড়ালো ছাত্রলীগের পদবঞ্চিতরা
চুয়াডাঙ্গায় নির্মাণাধীন ভবন থেকে গ্রেফতার ১৩


লক্ষ্মীপুরে ১ হাজার ৪০ টাকায় ধান ক্রয়
ইয়াবা পাচার: এসএ পরিবহনের তিনজন র‍্যাব হেফাজতে
এখন চলছে সুপার স্ট্রাকচার নির্মাণের কাজ 
মাদক মামলায় পুলিশ কনস্টেবলসহ দু’জনের কারাদণ্ড
লামায় পাহাড় থেকে পড়ে কাঠুরিয়ার মৃত্যু