ফারাহ খানের সিনেমায় আবারও শাহরুখ খান?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শাহরুখ খান ও ফারাহ খান

walton

বলিউডের ব্যবসা সফল নির্মাতা রোহিত শেঠির প্রযোজনায় নতুন সিনেমা পরিচালনা করতে যাচ্ছেন কোরিওগ্রাফার ফারাহ খান। গুঞ্জন রয়েছে, সিনেমাটিতে নাকি অভিনয় করবেন সুপারস্টার শাহরুখ খান। ফারাহ এর আগে বলিউড ‘বাদশা’কে নিয়ে ‘ওম শান্তি ওম’, ‘হ্যাপি নিউ ইয়ার’ ও ‘ম্যায় হু না’র মতো সিনেমা নির্মাণ করে প্রশংসা পেয়েছেন।

php glass

নতুন সিনেমায় শাহরুখকে নিয়ে কাজ করা প্রসঙ্গে ফারাহ বলেন, ‘শাহরুখের সঙ্গে কাজ করতে আমি অনেক ভালোবাসি। তবে এখন আমাদের মূল কাজ সিনেমার সংলাপের খসড়া প্রস্তুত করা। এরপর বাকি সবকিছু ঠিক করে পরবর্তী পদক্ষেপ নেব। তাছাড়া আমরা স্ক্রিপ্টের বেশিরভাগ অংশের কাজ শেষ করেছি। আশা করি এক মাসের মধ্যে কাস্টিংয়ের কাজ শুরু করতে পারবো।’

‘সিনেমাটি করতে আমরা খুব মজা পাচ্ছি। এটি একটি সম্পূর্ণ মিউজিক্যাল সিনেমা। তবে এটি প্রথমে আমার সিনেমা, এরপর রোহিতের। তাই প্রত্যাশার বিষয়টি আপনারা বুঝতেই পারছেন,’ যোগ করেন ‘তিসমার খান’খ্যাত এই নির্মাতা।

বছর শুরুতে ফারাহ টুইটারে জানান, রোহিতের সঙ্গে যুক্ত হয়ে চারটি সিনেমা নির্মাণ করবেন তিনি। এজন্য ফারাহ খুব আনন্দিত ও আবেগপ্রবণ হয়ে পড়েছেন।

সিনেমাটিতে অর্থ লগ্নি করছে রোহিত শেঠির প্রযোজনা প্রতিষ্ঠান রোহিত শেঠি পিকচার্জ। সহ-প্রযোজনায় রয়েছে রিলায়েন্স এন্টারটেইনমেন্ট।

বাংলাদেশ সময়: ১২০১ ঘণ্টা, মে ০৫, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: সিনেমা
পঞ্চম ধাপের উপজেলা ভোটে মনোনয়ন দাখিলের শেষ সময় মঙ্গলবার
চা পাতা ভর্তি কাভার্ডভ্যান ছিনতাই, বন্দুকযুদ্ধে নিহত ২
হুয়াওয়ে’কে আর এন্ড্রয়েড সেবা দেবে না গুগল
আন্দোলন থেকে সরে দাঁড়ালো ছাত্রলীগের পদবঞ্চিতরা
চুয়াডাঙ্গায় নির্মাণাধীন ভবন থেকে গ্রেফতার ১৩


লক্ষ্মীপুরে ১ হাজার ৪০ টাকায় ধান ক্রয়
ইয়াবা পাচার: এসএ পরিবহনের তিনজন র‍্যাব হেফাজতে
এখন চলছে সুপার স্ট্রাকচার নির্মাণের কাজ 
মাদক মামলায় পুলিশ কনস্টেবলসহ দু’জনের কারাদণ্ড
লামায় পাহাড় থেকে পড়ে কাঠুরিয়ার মৃত্যু