জমকালো আয়োজনে প্রযোজক সোহেলের বিবাহোত্তর সংবর্ধনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সোহেল ও আইরিন আক্তার কনক

walton

দেশের অন্যতম প্রযোজনা প্রতিষ্ঠান সিডি চয়েসের কর্ণধার জহিরুল ইসলাম সোহেল। বুধবার (১ মে) ইস্কাটন গার্ডেনের পুলিশ কনভেনশন সেন্টারে জমকালো আয়োজনে হয়েছে সোহেল ও আইরিন আক্তার কনক দম্পতির বিবাহোত্তর সংবর্ধনা।

php glass

নব দম্পতিকে শুভেচ্ছা-শুভকামনা জানাতে উপস্থিত হয়েছেন বিনোদন ভুবনের তারকারা। এরমধ্যে উল্লেখযোগ্য তারকারা হলেন- কুমার বিশ্বজিৎ, হাসান মতিউর রহমান, আঁখি আলমগীর, জয় শাহরিয়ার, মিনার, বেলাল খান, শাওন গানওয়াল, লুৎফর হাসান, কাজী শুভ, কিশোর, তানজিব সারোয়ার, পূজা প্রমুখ।

বিশ্বজিৎ-সজীব-আঁখিউপস্থিত হয়েছেন বিভিন্ন প্রযোজনা প্রতিষ্ঠানের মালিকেরা। এই তালিকায় রয়েছেন লেজার ভিশনের একেএম আরিফুর রহমান ও মাজহারুল ইসলাম, সিএমভির কর্ণধার শেখ সাহেদ আলী পাপ্পু, ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার ধ্রুব গুহ, সাউন্ডটেকের পরিচালক তানভীর মাহমুদ অপু, ঈগল মিউজিকের কর্ণধার কচি আহমেদ, বাংলাঢোলের এনামুল হক প্রমুখ।

পোস্টারে আইরিন-সোহেলচলচ্চিত্র নির্মাতাদের মধ্যে উপস্থিত ছিলেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ, সাইফ চন্দন, শাহীন কবির টুটুল প্রমুখ।

আঁখি-সোহেল-আইরিনবিয়েতে তারকাদের উপস্থিতিতে বেশ উচ্ছ্বাস প্রকাশ করেছেন জহিরুল ইসলাম সোহেল। মুগ্ধতা প্রকাশ করে সোহেল বাংলানিউজকে বলেন, সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। নতুন জীবনে সবার শুভেচ্ছা-শুভকামনায় আমি মুগ্ধ। সবাই আমাদের জন্য দোয়া করবেন, যেনো সারাজীবন আমরা একসঙ্গে থাকতে পারি।

বাংলাদেশ সময়: ২০১৩ ঘণ্টা, মে ০১, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন: সঙ্গীত
পঞ্চম ধাপের উপজেলা ভোটে মনোনয়ন দাখিলের শেষ সময় মঙ্গলবার
চা পাতা ভর্তি কাভার্ডভ্যান ছিনতাই, বন্দুকযুদ্ধে নিহত ২
হুয়াওয়ে’কে আর এন্ড্রয়েড সেবা দেবে না গুগল
আন্দোলন থেকে সরে দাঁড়ালো ছাত্রলীগের পদবঞ্চিতরা
চুয়াডাঙ্গায় নির্মাণাধীন ভবন থেকে গ্রেফতার ১৩


লক্ষ্মীপুরে ১ হাজার ৪০ টাকায় ধান ক্রয়
ইয়াবা পাচার: এসএ পরিবহনের তিনজন র‍্যাব হেফাজতে
এখন চলছে সুপার স্ট্রাকচার নির্মাণের কাজ 
মাদক মামলায় পুলিশ কনস্টেবলসহ দু’জনের কারাদণ্ড
লামায় পাহাড় থেকে পড়ে কাঠুরিয়ার মৃত্যু