দ্বৈত চরিত্রে নতুন সিনেমায় সিদ্ধার্থ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সিদ্ধার্থ মালহোত্রা

walton

প্রায় দুই দশক আগে কারগিল যুদ্ধে শহীদ হয়েছিলেন ২৪ বছর বয়সী জম্মু ও কাশ্মীর রাইফেলস’র ক্যাপ্টেন বিক্রম বাত্রা। এছাড়াও শহীদ হয়েছেন বিক্রম বাত্রা’র সহোদর বিশাল বাত্রাসহ আরও অনেকে।

php glass

সেই কারগিল যুদ্ধের শহীদ বিক্রম বাত্রা’র জীবন অবলম্বনে নির্মিত হচ্ছে বলিউড সিনেমা ‘শেরশাহ’। এতে শহীদ বীর দুই সহোদর’র ভূমিকায় দ্বৈত চরিত্রে অভিনয় করবেন সিদ্ধার্থ মালহোত্রা।

করণ জোহর, হিরু জোহর অপূর্বা মেহতা, শাব্বির বক্সওয়াল, অজয় শাহ ও হিমাংশু গান্ধী প্রযোজিত এই সিনেমাটি সিদ্ধার্থের জন্য অনেক গুরুত্বপূর্ণ এবং চ্যালেঞ্জিংও বটে।

অবশ্য এর আগে ‘আইয়ারি’ সিনেমায় একজন সেনা অফিসারের ভূমিকায় অভিনয় করেছিলেন তিনি। কিন্তু ‘শেরশাহ’র প্রেক্ষাপট অনেক বৃহৎ।

১৯৯৯ সালে পাকিস্তানি সেনারা সীমান্তে দুই কাশ্মীরের মধ্যবর্তী নিয়ন্ত্রণ রেখা (এলওসি) অতিক্রম করে ভারতীয় অংশের অবস্থান দখল করে। এতে দুই দেশের মধ্যে যুদ্ধ শুরু হয়। যুদ্ধে উভয় দেশে হতাহতের ঘটনা ঘটে। এই যুদ্ধে ১৩ নম্বর জম্মু ও কাশ্মীর রাইফেলস’র ক্যাপ্টেন হিসেবে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন বিক্রম।

শহীদের ভূমিকায় এমন চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে উচ্ছ্বসিত সিদ্ধার্থ। ভারতীয় সংবাদমাধ্যমের কাছে এমনটিই জানিয়েছেন এ অভিনেতা। এতে সিদ্ধার্থের নায়িকা হিসেবে থাকছেন কিয়ারা আডবাণী। সিনেমাটি পরিচালনা করবেন বিষ্ণু বর্ধন। 

বাংলাদেশ সময়: ১৯১১ ঘণ্টা, মে ০৩, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
পঞ্চম ধাপের উপজেলা ভোটে মনোনয়ন দাখিলের শেষ সময় মঙ্গলবার
চা পাতা ভর্তি কাভার্ডভ্যান ছিনতাই, বন্দুকযুদ্ধে নিহত ২
হুয়াওয়ে’কে আর এন্ড্রয়েড সেবা দেবে না গুগল
আন্দোলন থেকে সরে দাঁড়ালো ছাত্রলীগের পদবঞ্চিতরা
চুয়াডাঙ্গায় নির্মাণাধীন ভবন থেকে গ্রেফতার ১৩


লক্ষ্মীপুরে ১ হাজার ৪০ টাকায় ধান ক্রয়
ইয়াবা পাচার: এসএ পরিবহনের তিনজন র‍্যাব হেফাজতে
এখন চলছে সুপার স্ট্রাকচার নির্মাণের কাজ 
মাদক মামলায় পুলিশ কনস্টেবলসহ দু’জনের কারাদণ্ড
লামায় পাহাড় থেকে পড়ে কাঠুরিয়ার মৃত্যু