ফিডব্যাকের বন্দনায়…

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফোর ডিকেডস অব ফিডব্যাক

walton

মঙ্গলবার (৩০ এপ্রিল) সন্ধ্যায় বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সিটির রাজদর্শন মিলনায়তনে অনুষ্ঠিত হয় ফিডব্যাকের চার দর্শক পূর্তি কনসার্ট ‘ফোর ডিকেডস অব ফিডব্যাক’। 

php glass

প্রথমে মঞ্চে এসে পুরনো স্মৃতি জাগিয়ে তোলেন বর্তমান ফিডব্যাক ও অতীতের ফিডব্যাক সদস্যরা। এরপর ফিডব্যাকের রেকর্ড করা প্রথম গান ‘একদিন সেই দিন’ গেয়ে উঠেন মাকসুদ। মাকসুদের সঙ্গে গানে সুর মেলান উপস্থিত দর্শক-শ্রোতারাও।

গান পরিবেশনায় মাকসুদএরপর মঞ্চে উঠে ফিডব্যাকের বর্তমান লাইনআপ (ফোয়াদ নাসের বাবু, লাবু রহমান, লুমিন, টন্টি ও রায়হান আল হাসান)। রায়হান ও লুমিন গেয়ে শোনান ‘ভীরু মন’ ও ‘এই পথে গেছো তুমি’সহ কয়েকটি গান।

তবে ফিডব্যাকের সঙ্গে ব্যান্ডটির পুরনো সদস্য মাকসুদ তার ঢাকা ব্যান্ড নিয়ে মঞ্চে উঠার সময়টাই ছিলো এ আয়োজনে মূল আকর্ষণ। স্মৃতি তাড়িত হয়ে মাকসুদ গেয়ে উঠেন ‘চিঠি’ ‘মৌসুমী’, ‘মাঝি’ একদিন সেই’ প্রভৃতি গানগুলো। মাকসুদের কণ্ঠে এই গানগুলো শুনে বেশ উচ্ছ্বাস প্রকাশ করেন উপস্থিতিরা।

ফিডব্যাকের বর্তমান লাইনআপফিডব্যাকের বন্দনায় এ আয়োজনে আরও গান করে- ওয়ারফেজ, মাইলস, আর্টসেল, দলছুট। ওয়ারফেজ গেয়ে শোনায় ফিডব্যাকের ‘মৌসুমী’, মাইলস শোনায় ‘টেলিফোনে যখন ফিসফিস’ গান দুটি। আর্টসেল’র ‘জন্মেছি এই বাংলাদেশে’ গানটি গাওয়ার পর দলছুট শুরু করে তাদের পরিবেশনা।

ফিডব্যাকের চার দর্শক পূর্তি কনসার্ট ‘ফোর ডিকেডস অব ফিডব্যাক’র পৃষ্ঠপোষকতা করেছে প্রাণ গ্রুপ।

১৯৭৭ সালের অক্টোবর মাসের শুরুর দিকে গানের ভুবনে যাত্রা শুরু করে ব্যান্ডদল ফিডব্যাক। চলতি বছরের অক্টোবরের ৪২ বছর সম্পন্ন হবে অন্যতম দেশসেরা এই ব্যান্ডটির।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, মে ০১, ২০১৯
ওএফবি 

 
 

পঞ্চম ধাপের উপজেলা ভোটে মনোনয়ন দাখিলের শেষ সময় মঙ্গলবার
চা পাতা ভর্তি কাভার্ডভ্যান ছিনতাই, বন্দুকযুদ্ধে নিহত ২
হুয়াওয়ে’কে আর এন্ড্রয়েড সেবা দেবে না গুগল
আন্দোলন থেকে সরে দাঁড়ালো ছাত্রলীগের পদবঞ্চিতরা
চুয়াডাঙ্গায় নির্মাণাধীন ভবন থেকে গ্রেফতার ১৩


লক্ষ্মীপুরে ১ হাজার ৪০ টাকায় ধান ক্রয়
ইয়াবা পাচার: এসএ পরিবহনের তিনজন র‍্যাব হেফাজতে
এখন চলছে সুপার স্ট্রাকচার নির্মাণের কাজ 
মাদক মামলায় পুলিশ কনস্টেবলসহ দু’জনের কারাদণ্ড
লামায় পাহাড় থেকে পড়ে কাঠুরিয়ার মৃত্যু