‘মিশন এক্সট্রিম’র জন্য ৯ মাসের প্রস্তুতি নিয়েছেন শুভ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সাবিলা নাদিয়া, আরিফিন শুভ, ঐশী ও তাসকিন রহমান

walton

এ বছরের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘মিশন এক্সট্রিম’। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক আরিফিন শুভ। এতে অভিনয়ের জন্য প্রায় ৯ মাস ধরে নিজেকে প্রস্তুত করেছেন তিনি। সম্পূর্ণ নতুন লুক নিয়ে ‘ঢাকা অ্যাটাক’খ্যাত এই অভিনেতা হাজির হতে যাচ্ছেন।

php glass

সোমবার (২৯ এপ্রিল) রাজধানীর হাতিরঝিলের একটি রেস্টুরেন্টে ‘মিশন এক্সট্রিম’ সিনেমার নির্মাণ প্রক্রিয়ার অগ্রগতি জানানো এবং সিনেমাটির শিল্পী ও কলাকুশলীদের সাথে সাক্ষাৎ পর্বের জন্য আয়োজিত ‘মিট দ্য মিশন এক্সট্রিম টিম’ অনুষ্ঠানে এমন তথ্য জানান সিনেমাটির পরিচালক ও কাহিনীকার সানী সানোয়ার।

‘মিট দ্য মিশন এক্সট্রিম টিম’। ছবি: বাংলানিউজতিনি বলেন, ‘মিশন এক্সট্রিম’র জন্য আরিফিন শুভ অনেক ত্যাগ করছেন। প্রায় ৯ মাস ধরে কঠিন রুটিনের মধ্য দিয়ে শুভ নিজের শারীরিক গঠনে অনেক পরিবর্তন এনেছেন। তাছাড়া গ্রুমিংয়ে দীর্ঘ সময় দিয়েছেন এবং শুটিংয়েও অনেক পরিশ্রম করেছেন। আমার মনে হয় এর আগে বাংলাদেশের কেউ সিনেমার জন্য এতো বড় ত্যাগ করেননি।’

এছাড়া সানী সানোয়ার আরও জানান,  সিনেমাটির প্রতিটি দৃশ্য খুব সুন্দরভাবে তুলে ধরা হচ্ছে। প্রতিটি দৃশ্যই বাস্তবসম্মত মনে হবে। দেশের এবং বিদেশের এক্সপার্টরা অ্যাকশন দৃশ্যগুলোতে সাহায্য করেছেন।

‘মিট দ্য মিশন এক্সট্রিম টিম’ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অভিনেতা আরিফিন শুভ, তাসকিন রহমান, অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা, পরিচালক সানী সানোয়ার ও ফয়সাল আহমেদসহ সিনেমাটির সকল শিল্পী ও কলাকুশলী।
 
আরিফিন শুভ বলেন,  বেশ কিছু নতুন বিষয় আমরা ‘মিশন এক্সট্রিম’-এ রাখার চেষ্টা করেছি। শিল্পী থেকে শুরু কর পুরো ইউনিট নিজেদের সর্বোচ্চটা দিয়ে কাজ করার চেষ্টা করছে। 

‘কপ ক্রিয়েশন’র ব্যানারে বাংলাদেশের দ্বিতীয় পুলিশ অ্যাকশন থ্রিলার ‘মিশন এক্সট্রিম’ নির্মিত হচ্ছে। ক্রাইম, থ্রিল, সাসপেন্স এবং অ্যাকশন নির্ভর একটি মৌলিক গল্পের উপর ভিত্তি করে সিনেমাটির নির্মিত হচ্ছে বলে জানান নির্মাতা। 

এতে আরও অভিনয় করেছে শতাব্দী ওয়াদুদ, সুমীত সেনগুপ্ত, মাজনুন মিজান, ইরেশ জাকের, মনোজ প্রামাণিক, আরেফ সৈয়দ, রাশেদ মামুন অপু, এহসানুল রহমান, দীপু ইমাম’সহ অনেকে।

গত ২০ মার্চ থেকে ২৮ এপ্রিল পর্যন্ত এক মাসেরও বেশি সময় ধরে টানা সিনেমাটির শুটিং হয়েছে বাংলাদেশের বিভিন্ন লোকেশনে। খুব শিগগিরই শুটিংয়ের জন্য ‘মিশন এক্সট্রিম’ টিম বিদেশে উড়াল দেবে।

‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট তথা ঢাকা মেট্রোপলিটন পুলিশের ‘সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মাণ করা হচ্ছে। 

বাংলাদেশ সময়: ১৭১২ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৯
জেআইএম/ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন: সিনেমা
পঞ্চম ধাপের উপজেলা ভোটে মনোনয়ন দাখিলের শেষ সময় মঙ্গলবার
চা পাতা ভর্তি কাভার্ডভ্যান ছিনতাই, বন্দুকযুদ্ধে নিহত ২
হুয়াওয়ে’কে আর এন্ড্রয়েড সেবা দেবে না গুগল
আন্দোলন থেকে সরে দাঁড়ালো ছাত্রলীগের পদবঞ্চিতরা
চুয়াডাঙ্গায় নির্মাণাধীন ভবন থেকে গ্রেফতার ১৩


লক্ষ্মীপুরে ১ হাজার ৪০ টাকায় ধান ক্রয়
ইয়াবা পাচার: এসএ পরিবহনের তিনজন র‍্যাব হেফাজতে
এখন চলছে সুপার স্ট্রাকচার নির্মাণের কাজ 
মাদক মামলায় পুলিশ কনস্টেবলসহ দু’জনের কারাদণ্ড
লামায় পাহাড় থেকে পড়ে কাঠুরিয়ার মৃত্যু