তাদের ‘ভিন্ন শহর’র প্রেম

মো. জহিরুল ইসলাম, স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: রাজীন চৌধুরী/বাংলানিউজ

walton

কয়েকদিন ধরে তীব্র তাপদাহে শহরবাসী হাঁসফাঁস করছে। কিন্তু এর মধ্যেও থেমে নেই কর্ম ব্যস্ত মানুষেরা। গরমে অস্বস্তি নিয়েই সবাই নিজের দৈনন্দিন কাজ করছেন। 

php glass

তবে রোববার (২৮ এপ্রিল) পড়ন্ত দুপুরে ৩৬ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা মাথায় নিয়ে রাজধানীর উত্তরার ৪ নাম্বার সেক্টরের ‘আপন ঘর’ শুটিং বাড়িতে গিয়ে দেখা গেলো ভিন্ন চিত্র। গরমের তীব্রতা যেন তাদের কাউকেই ছুঁতে পারছে না! ক্লান্তিহীন উদ্যম নিয়ে শুটিং করছে পুরো ‘ভিন্ন শহর’র ইউনিট।

শুটিং বাড়িটির দোতলায় ঢুকতেই চোখে পড়ল ক্যামেরার মনিটরের সামনে বসে খুব মনোযোগ দিয়ে শট দেখছেন পরিচালক ওসমান মিরাজ। তখন ক্যামেরার সামনে অভিনয়ে মগ্ন ছোটপর্দার অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া। দুই টেকে শটটি ওকে হয়ে যায়।

শুটিংয়ের ফাঁকে আলাপকালে ওসমান মিরাজ বাংলানিউজকে বললেন, আজ (রোববার) থেকে ওয়েব ফিকশনটির শুটিং শুরু হয়েছে। অংশ নিয়েছেন ইরফান সাজ্জাদ ও টয়া। সাজ্জাদ ভাইয়ের সঙ্গে এর আগে কাজ করলেও টয়ার সঙ্গে এটিই আমার প্রথম কাজ। তারা দারুণ দারুণ অভিনয় করেন। ঈদ উপলক্ষে ‘ভিন্ন শহর’ নির্মিত হচ্ছে। আশা করছি এটি দর্শকদের মনে ধরবে।
ছবি: রাজীন চৌধুরী/বাংলানিউজ
জন্মগতভাবে নীল চোখ হওয়াতে বাবা নাম রেখেছেন নীলাঞ্জনা। মেয়েটির বেড়ে ওঠা ধনী পরিবারে। কিন্তু তার প্রেম হয় গরীব এক ছেলের সঙ্গে। তবে ছেলেটি তার পরিচয় গোপন করে নীলাঞ্জনার সঙ্গে ধনী সেজে প্রেমের সম্পর্কে জড়ায়। তবে একটা সময় ছেলেটি নিজের পরিচয় জানানোর জন্য উদগ্রীব হয়ে পড়েন! কিন্তু আসে নানা বাঁধা! এমনই গল্পে শুটিং চলবে সোমবার (২৯ এপ্রিল) পর্যন্ত।

ওয়েব ফিকশনটিতে নীলাঞ্জনার চরিত্রে অভিনয় করছেন টয়া। তার প্রেমিক চরিত্রে ইরফান সাজ্জাদ।

‘অনেক দিন পর খুব সময় নিয়ে গোছানো মনের মতো একটা কাজ করলাম। নীলাঞ্জনা চরিত্রটিতে অভিনয় করে বেশ উপভোগ করছি। ঈদের কাজ গুলোর মধ্যে এটি দর্শকদের অনেক ভালো লাগবে'-- বললেন টয়া।

ঈদ উপলক্ষে ‘ভিন্ন শহর’ এস এস মাল্টিমিডিয়া হাউজের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে।

বাংলাদেশ সময়: ০২১৫ ঘণ্টা, এপ্রিল ২৯, ২০১৯
জেআইএম

পঞ্চম ধাপের উপজেলা ভোটে মনোনয়ন দাখিলের শেষ সময় মঙ্গলবার
চা পাতা ভর্তি কাভার্ডভ্যান ছিনতাই, বন্দুকযুদ্ধে নিহত ২
হুয়াওয়ে’কে আর এন্ড্রয়েড সেবা দেবে না গুগল
আন্দোলন থেকে সরে দাঁড়ালো ছাত্রলীগের পদবঞ্চিতরা
চুয়াডাঙ্গায় নির্মাণাধীন ভবন থেকে গ্রেফতার ১৩


লক্ষ্মীপুরে ১ হাজার ৪০ টাকায় ধান ক্রয়
ইয়াবা পাচার: এসএ পরিবহনের তিনজন র‍্যাব হেফাজতে
এখন চলছে সুপার স্ট্রাকচার নির্মাণের কাজ 
মাদক মামলায় পুলিশ কনস্টেবলসহ দু’জনের কারাদণ্ড
লামায় পাহাড় থেকে পড়ে কাঠুরিয়ার মৃত্যু