গানচিত্রে আদিত্যের ‘পরী’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আদিত্য

walton

এই সময়ের প্রতিভাবান কণ্ঠশিল্পী উজ্জ্বল আদিত্য। এরইমধ্যে একক অ্যালবামের পাশাপাশি বেশকিছু মিক্সড অ্যালবামে গান করেছেন তরুণ এই গায়ক।

php glass

এবার আদিত্যের কণ্ঠে প্রকাশ পেয়েছে ‘পরী’ শিরোনামের গান ভিডিও। গানটির চমৎকার সঙ্গীতায়োজন করেছেন অর্থহীন ব্যান্ডের গিটারিস্ট ও নোনতা বিস্কুট ব্যান্ডের প্রধান সদস্য মহান ফাহিম।

ফুল পরী না জল পরী কি/না তুই মেঘ পরী/কি নামে যে ডাকবো তোরে/ভেবেই মরি মরি/ও পরী রে শোন পরী তুই/ভাবিস না রে পর/আয় দুজন মিললা বাঁধি চান্দে কুঁড়েঘর- এমন কথার গানটির গল্পনির্ভর ভিডিও নির্মাণ করেছেন সঞ্জয় সমদ্দার। ভিডিওতে মডেল হয়েছেন মাহবুব আলম শান ও তানিন তানহা। আছে আদিত্যের উপস্থিতিও।

গান ‘পরী’ প্রসঙ্গে উজ্জ্বল আদিত্য বলেন, এটি আমার ভীষণ শখের একটি গান। দীর্ঘ সময় ও শ্রমের ফসল ‘পরী’। কথা, সুর ও সঙ্গীত মিলিয়ে সময়োপযোগী মানসম্পন্ন একটি গান দাঁড় করানোর চেষ্টা করেছি। কতটুকু পেরেছি, তা গানটি শুনে শ্রোতারাই বিচার করবেন। আর গানের সঙ্গে মিল রেখেই ভিডিওটি তৈরি হয়েছে। একজন উঠতি শিল্পী হিসেবে আমি চাই গানটি সবাই শুনুক-দেখুক। আমার বিশ্বাস গান ভিডিওটি সব শ্রেণীর দর্শক-শ্রোতাদের মাঝে মুগ্ধতা ছড়াবে।

বৃহস্পতিবার (২৫ এপ্রিল) বিকাল ৪টায় প্রযোজনা প্রতিষ্ঠান ডিজিটাল সলিউশন’র ইউটিউব চ্যানেল রসগোল্লা থেকে গান ভিডিও ‘পরী’ প্রকাশ পায়।

ভিডিও: বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, এপ্র্রিল ২৮, ২০১৯
ওএফবি
 

ক্লিক করুন, আরো পড়ুন: সঙ্গীত
পঞ্চম ধাপের উপজেলা ভোটে মনোনয়ন দাখিলের শেষ সময় মঙ্গলবার
চা পাতা ভর্তি কাভার্ডভ্যান ছিনতাই, বন্দুকযুদ্ধে নিহত ২
হুয়াওয়ে’কে আর এন্ড্রয়েড সেবা দেবে না গুগল
আন্দোলন থেকে সরে দাঁড়ালো ছাত্রলীগের পদবঞ্চিতরা
চুয়াডাঙ্গায় নির্মাণাধীন ভবন থেকে গ্রেফতার ১৩


লক্ষ্মীপুরে ১ হাজার ৪০ টাকায় ধান ক্রয়
ইয়াবা পাচার: এসএ পরিবহনের তিনজন র‍্যাব হেফাজতে
এখন চলছে সুপার স্ট্রাকচার নির্মাণের কাজ 
মাদক মামলায় পুলিশ কনস্টেবলসহ দু’জনের কারাদণ্ড
লামায় পাহাড় থেকে পড়ে কাঠুরিয়ার মৃত্যু