php glass

ফিডব্যাক’র ৪২ বছরের পথচলায় গাইবে চার ব্যান্ড

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফিডব্যাক’র বর্তমান লাইনআপ

walton

১৯৭৭ সালের অক্টোবর মাসের শুরুর দিকে গানের ভুবনে যাত্রা শুরু করে ব্যান্ডদল ফিডব্যাক। চলতি বছরের অক্টোবরে ৪২ বছর সম্পন্ন হবে অন্যতম দেশসেরা এই ব্যান্ডটির।

৪২ বছরের যাত্রা অর্থাৎ চার দশক পূর্তি উদযাপন করতে যাচ্ছে ফিডব্যাক। আসছে ৩০ এপ্রিল রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে হবে ব্যান্ডটির চার দর্শক পূর্তি উদযাপন অনুষ্ঠান।  

এ আয়োজনে ফিডব্যাক’র বন্দনায় গাইবেন দেশের শীর্ষস্থানীয় আরও চারটি ব্যান্ডদল। এগুলো হচ্ছে- মাইলস, ওয়ারফেজ, দলছুট ও আর্টসেল।

এ প্রসঙ্গে ফিডব্যাক’র প্রধান সদস্য ফুয়াদ নাসের বাবু বাংলানিউজকে বলেন, ফিডব্যাকের শুরুটা আমার হাত ধরেই। এটা অনেক ভালোলাগার বিষয় যে, ব্যান্ডটির সঙ্গে আমি এখনো আছি। দীর্ঘ যাত্রায় আমাদের পাশে থাকা মানুষগুলোর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

চার দশক পূর্তি অনুষ্ঠান প্রসঙ্গে তিনি আরও বলেন, এ আয়োজনটি হবে চারটি ভাগে। প্রথমত, আমাদের শুরুটা হয়েছিলো ইংরেজি গানের মাধ্যমে। তাই অনুষ্ঠানের শুরুতে ফিডব্যাক’র শুরুর দিকের ৪-৫টি ইংরেজি গান পরিবেশন করবো। দ্বিতীয়ত, আমাদের শুভেচ্ছা-অভিনন্দন জানিয়ে ফিডব্যাকের চারটি গান গাইবে যথাক্রমে- মাইলস, ওয়াজফেজ, দলছুট ও আর্টসেল। গানগুলো দু’একদিনের মধ্যেই আমরা নির্বাচন করে দেবো। তৃতীয়ত, ফিডব্যাকের বর্তমান লাইনআপের ৩ থেকে ৪টি গান পরিবেশন করবো। চতুর্থত, ফিডব্যাকের আমিসহ প্রথমদিকের সদস্য মাকসুদ, লাবু রহমান, সিকান্দার আহমেদ ও পিয়ারু খান মিলে গান ও স্মৃতিচারণা করবো।

বাংলাদেশ সময়: ১৩৪৬ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০১৯
ওএফবি 

 
 

ক্লিক করুন, আরো পড়ুন: সঙ্গীত
ksrm
দিল্লিতে ২১ আগস্ট গ্রেনেড হামলায় শহীদদের প্রতি শ্রদ্ধা
‘২১ আগস্ট গ্রেনেড হামলা ছিল খালেদা-নিজামীর নীলনকশা’
সাংবাদিক মাসুদুল হকের বাবা আর নেই
ভবনে প্রবেশে বাধা: দণ্ডবিধির আইন প্রয়োগ করবে ডিএনসিসি
এডিসের লার্ভা: ডিএসসিসিতে ৩ কোম্পানি ১০ বাড়িকে জরিমানা


টেকসই উন্নয়নে চাই সৃজনশীল আইডিয়া: চুয়েট ভিসি
ক্ষতিগ্রস্ত বস্তিবাসীর জন্য যুক্তরাজ্যের এক লাখ পাউন্ড
রোহিঙ্গাদের নিরাপদ-স্বেচ্ছামূলক প্রত্যাবাসনের আহ্বান
মিঠামইনে প্রতিপক্ষের হামলায় কৃষক খুন
আবারও ফুঁসে উঠছে কীর্তিনাশা পদ্মা