php glass

তৃতীয় বিয়ে করছেন শ্রাবন্তী, পাত্র প্রেমিক রোশন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

শ্রাবন্তী ও রোশন সিংহ

walton

দ্বিতীয় স্বামীর সঙ্গে বিচ্ছেদের তিন মাসের মাথায় আবারও বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী। এরই মধ্যে নাকি প্রেমিক রোশন সিংহের সঙ্গে বাগদান সেরেছেন ‘যদি একদিন’খ্যাত এই নায়িকা। এক বছর ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে।

পশ্চিমবঙ্গের একটি পত্রিকার দাবি, পহেলা বৈশাখে (১৪ এপ্রিল) শ্রাবন্তী ও রোশন গোপনে একটি বিলাসবহুল রেস্তরাঁয় আংটি বদল করেছেন। তখন রুপালী রঙের ওয়েস্টার্ন গাউনে সেজেছিলেন শ্রাবন্তী। আর রোশনের পরনে ছিল ব্লেজার-সুট।

শুক্রবার (১৯ এপ্রিল) ভারতের হরিয়ানা রাজ্যের রাজধানী চণ্ডীগড়ে রোশনের বাড়িতে তাদের চার হাত এক হবে। বিয়ের সকল আয়োজন সম্পন্ন হয়েছে। শ্রাবন্তী ও রোশন বিয়েতে অংশ নিতে চণ্ডীগড়ে পৌঁছেছেন। বিয়ে শেষে এক সপ্তাহ পর কলকাতায় ফিরবেন তারা।

রোশন পেশায় একজন এয়ারলাইন্সের কেবিন ক্রু সুপারভাইজার। অনেকদিন ধরেই নাকি পরিবারের সম্মতিতে বিয়ের প্রস্তুতি নিচ্ছিলেন তারা। বিয়েতে শ্রাবন্তীর ছেলে ঝিনুকের মত আছে বলেও অনেকেই বলছেন।

রোশন সিংহের সঙ্গে শ্রাবন্তী এটি তৃতীয় বিয়ে। এর আগে ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে তার প্রথম বিয়ে হয়। তাদের একমাত্র ছেলে ঝিনুক। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পর শ্রাবন্তীর সম্পর্ক হয় মডেল কৃষ্ণ ভিরাজের সঙ্গে। তবে মনোমালিন্যর জেরে চলতি বছর জানুয়ারিতে তাদেরও বিবাহ বিচ্ছেদ ঘটে।

বাংলাদেশ সময়: ১৫২৬ ঘণ্টা, এপ্রিল ১৮, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: সিনেমা
ksrm
বড়পুকুরিয়া কয়লা খনিতে শ্রমিকদের কর্মবিরতি
কমলো শ্রীশান্তের নিষেধাজ্ঞার মেয়াদ
জনগণের মুক্তির প্রশ্নে আপসহীন থেকেছেন বঙ্গবন্ধু 
‘টেঁটাযুদ্ধ’ বন্ধে নরসিংদী পুলিশের বিশেষ অভিযান
বেতন বাড়লো চসিকের দৈনিক ভিত্তিক কর্মীদের


শ্রমিক কল্যাণ তহবিলে সাড়ে ৯ কোটি টাকা দিল ২ প্রতিষ্ঠান
অর্পিত দায়িত্ব পালন করলেই বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবে
পদ্মায় ধরা পড়লো ২০ কেজি ওজনের রুই!
অপ্রয়োজনীয় ব্যয় বন্ধে ব্যাংকগুলোকে ফের নির্দেশনা
‘ছেলেধরা’ সন্দেহে মানসিক ভারসাম্যহীন নারীকে মারধর