ঢাকা, মঙ্গলবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

বিনোদন

এক প্রেক্ষাগৃহে ‘লাইভ ফ্রম ঢাকা’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৮ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৯
এক প্রেক্ষাগৃহে ‘লাইভ ফ্রম ঢাকা’ ‘লাইভ ফ্রম ঢাকা’র একটি দৃশ্য

বিভিন্ন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে প্রশংসিত ‘লাইভ ফ্রম ঢাকা’ এবার মুক্তি পেলো বাংলাদেশে। ঢাকার স্টার সিনেপ্লেক্সে সিনেমাটি মুক্তি পেয়েছে শুক্রবার (২৯ মার্চ)।

বেশকিছু প্রেক্ষাগৃহে সিনেমাটির মুক্তি দেওয়ার ইচ্ছে থাকলেও একটি মাত্র প্রেক্ষাগৃহ নিয়েই সন্তুষ্ট থাকতে হচ্ছে সিনেমাটির নির্মাতাকে।

এ প্রসঙ্গে ‘লাইভ ফ্রম ঢাকা’র প্রযোজক শামসুর রহমান আলভী বাংলানিউজকে বলেন, একাধিক প্রেক্ষাগৃহে ‘লাইভ ফ্রম ঢাকা’ মুক্তি দেওয়ার ইচ্ছে ছিল।

কিন্তু বেশ কয়েকটি প্রেক্ষাগৃহে থেকে আমাদের সিনেমা নেবার কথা বলে গড়িমসি করে আর নেয়নি। তাই একটি প্রেক্ষাগৃহেই মুক্তি দিতে হয়েছে। ’

‘প্রথম দিনের প্রথম শো ছিল সকাল ১১টায়। শো’টি হাউসফুল ছিল। পাশাপাশি ভিন্নধর্মী সিনেমা হওয়ায় দর্শকদের সাড়াও বেশ ভালো পেয়েছি’, যোগ করেন তিনি।

‘লাইভ ফ্রম ঢাকা’ পরিচালনা করেছেন আব্দুল্লাহ মোহাম্মদ সাদ। ‘খেলনা ছবি’র ব্যানারে এতে অভিনয় করেছেন মোস্তফা মনোয়ার। এছাড়াও অভিনয় করেছেন তাসনোভা তামান্না, তানভির আহমেদ চৌধুরী, মোশাররফ হোসেন, রনি সাজ্জাদ প্রমুখ।

২০১৬ সালে সিঙ্গাপুর আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘লাইভ ফ্রম ঢাকা’র জন্য সেরা পরিচালক হন আব্দুল্লাহ মোহাম্মাদ সাদ ও সেরা অভিনেতা হন মোস্তফা মনোয়ার। সর্বশেষ সিনেমাটি দেখানো হয়েছে লোকার্নোর ৭১তম আসরে।

**‘লাইভ ফ্রম ঢাকা’র ট্রেলার

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, মার্চ ২৯, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa