আমার স্বামীর বিরুদ্ধে মামলা হয়রানিমূলক: সালমা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সালমা-সাগর

walton

গত ৩১ ডিসেম্বর ময়মনসিংহের হালুয়াঘাটের ছেলে সানাউল্লাহ নূরে সাগরকে বিয়ে করেন কণ্ঠশিল্পী মৌসুমী আক্তার সালমা। বিয়ের তিন মাস যেতে না যেতেই শোনা যাচ্ছে সালমার স্বামীর দ্বিতীয় বিয়ের কথা। 

php glass

শুধু তাই নয়, প্রথম স্ত্রীর অনুমতি ছাড়া দ্বিতীয় বিয়ে করায় সাগরের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ ধারায় মামলা করেছেন প্রথম স্ত্রীর পরিবার।

এ ঘটনার সত্যতা জানার জন্য সালমার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বাংলানিউজকে বলেন, দ্বিতীয় বিয়ের বিষয়টা আগেই সাগর আমাকে বলেছে। এটা তার জীবনের একটা দুর্ঘটনা বলেই আমাকে জানিয়েছিলো। এটাও জানিয়েছে, এক বছর আগে তাদের ছাড়াছাড়ি হয়ে গেছে। আমারও যেহেতু আগে একটা বিয়ে হয়েছে, তাই তার অতীত নিয়ে আমি আর তাকে এতোটা বিব্রত করতে চাইনি।

সালমা আরও বলেন, সব সত্যই আমি বললাম। এখন কথা হচ্ছে, এক বছর আগে তাদের ছাড়াছাড়ি হয়েছে। এখন এসে কিসের মামলা? সাগর একজন আইনজীবী। আইনের সব ঝামেলা দূর করেই সে আমাকে বিয়ে করেছে। তাছাড়া আমাদের বিয়ে হয়েছে ৩১ ডিসেম্বর। এতোদিন পরে কেনো মামলা? এটা নেহায়েত হয়রানি ছাড়া আর কিছু্ই নয়।

আর সেতো গত বছরের (২০১৮) সেপ্টেম্বরে লন্ডনে গেছে। আমি শুনেছি, তারা বলছে ৭ অক্টোবর সাগর লন্ডন গিয়ে আর দেশে ফিরছে না। কোনো সত্যতা তো পাচ্ছি না! দেশে না এলে ৩১ ডিসেম্বর কিভাবে আমাদের বিয়ে হয়েছে? এছাড়া একাদশ জাতীয় নির্বাচনে সে দেশে থেকে ভোট দিয়েছে।

সালমার স্বামী সাগর বর্তমানে লন্ডনে রয়েছেন। সোমবার রাত সোয়া ৯টায় এ বিষয় নিয়ে স্বামীর সঙ্গে কথাও বলেছেন সালমা। এ বিষয় নিয়ে দুশ্চিন্তা না করতে সালমাকে আশ্বাস দিয়েছেন সাগর। দেশে এসে অচিরেই সত্য-মিথ্যা সম্পর্কে সবাইকে অবগত করবেন।

বাংলাদেশ সময়: ২২১৩ ঘণ্টা, মার্চ ২৫, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন: সঙ্গীত
কেজি স্কুলেই সব কিছু শিখে যায় চীনা শিশুরা!
শ্রীলঙ্কায় মৃতের সংখ্যা কমে ২৫৩
প্রিয় নুসরাত | মুহম্মদ জাফর ইকবাল
৩ নেতাকে শো’কজ-অব্যাহতি, বগুড়া বিএনপি অফিসে তালা
কলকাতার শেষ চার কঠিন করে দিলো রাজস্থান


চেরনোবিল পারমাণবিক বিপর্যয়
মোবাইল টাওয়ারের রেডিয়েশন মাত্রার প্রতিবেদন চান হাইকোর্ট
সরকারি চাকরিতে বয়সসীমা বাড়ানোর প্রস্তাব সংসদে নাকচ
শুক্রবার বাংলাদেশে আসছে পাকিস্তানের যুবারা
নিষেধাজ্ঞা না মেনে ইলিশ ধরায় ১৩ জেলের কারাদণ্ড