ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

বিনোদন

শেষ হচ্ছে ‘আনন্দ অশ্রু’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৭ ০৬:০৬:০৬ পিএম
শেষ হচ্ছে ‘আনন্দ অশ্রু’ ‘আনন্দ অশ্রু’ সিনেমার দৃশ্যে সাইমন সাদিক ও মাহিয়া মাহি

গত বছর ফেব্রুয়ারিতে মানিকগঞ্জে শুরু হয় মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘আনন্দ অশ্রু’র শুটিং। এক বছর পর সিনেমাটির কাজ শেষ হতে যাচ্ছে।

২০ মার্চ ঢাকায় এর শেষ লটের শুটিং শুরু হবে। চলবে ৩১ মার্চ পর্যন্ত।

ঢাকা ছাড়াও কিশোরগঞ্জ ও গাজীপুরে হবে দৃশ্য ধারণ। অংশ নেবেন সিনেমাটির নায়ক সাইমন সাদিক, নায়িকা মাহিয়া মাহি এবং প্রধান ভিলেন শহিদ্দুজ্জামান সেলিম।

এ প্রসঙ্গে মোস্তাফিজুর রহমান মানিক বাংলানিউজকে বলেন, শুটিং শেষ করতে এক বছর সময় লেগে গেলো। এই লটে ১০ দিনের মতো কাজ করে আমরা ক্যামেরা বন্ধ করব। সিকোয়েন্সের পাশাপাশি দু’টি গানেরও শুটিং করব। এবারই প্রথম সেলিম ভাই ‘আনন্দ অশ্রু’র শুটিংয়ে অংশ নেবেন।

শিবলী সাদিক পরিচালিত ও সালমান-শাবনূর অভিনীত দর্শক নন্দিত সিনেমা ‘আনন্দ অশ্রু’ থেকে এই সিনেমাটির নামকরণ করা হয়েছে। এর গল্প লিখেছেন সুদীপ্ত সাইদ খান। সংলাপ ও চিত্রনাট্য যৌথভাবে আসাদ জামান ও মোস্তাফিজুর রহমান মানিকের।

‘আনন্দ অশ্রু’ সিনেমায় সাইমন, মাহি ও সেলিম ছাড়া আরও অভিনয় করছেন আলীরাজ, জয় চৌধুরী, সুজাতা, মারুফ আকিব, চিকন আলী প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa