ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

বিনোদন

শ্রীদেবীর বায়োপিকে অভিনয় করবেন বিদ্যা বালান!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৩-১৭ ০৪:১০:৪৫ পিএম
শ্রীদেবীর বায়োপিকে অভিনয় করবেন বিদ্যা বালান! শ্রীদেবীর সঙ্গে বিদ্যা বালান

বলিউড কিংবদন্তি শ্রীদেবী চলে যাওয়ার এক বছর পূরণ হয়েছে চলতি বছর। এই অভিনেত্রী পৃথিবী থেকে বিদায় নিলেও অসংখ্য দর্শক-ভক্তদের হৃদয় তিনি এখনও জায়গা করে আছেন।

এদিকে বলিউডে গুঞ্জন, এই নারী সুপারস্টারের জীবনী নিয়ে নির্মিত হতে যাচ্ছে সিনেমা। আর সেই বায়োপিকে নাকি অভিনয় করবেন বলিউডের প্রশংসিত অভিনেত্রী বিদ্যা বালান।

এক টক শোতে বিদ্যা বলেন, আমার জীবনে আমি সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষ, এমন অনুভূতি নিয়েই আমি বড় হয়েছি। মনে হয় এই কারণেই আমার সব কিছুর পার্থক্য তৈরি হয়েছে। আমাকে যখন ‘ইশকিয়া’য় কাজ করার প্রস্তাব দেওয়া হয়েছিল, তখন মনে হয় খুব কম স্ক্রিপ্টেই নারীদের এমন চরিত্র দেওয়া হয়। স্ক্রিপ্টটি পড়ে আমার খুব ভালো লাগে।       

শ্রীদেবীর চরিত্রে অভিনয় করা প্রসঙ্গে বিদ্যাকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘এটা করতে খুব সাহস প্রয়োজন। তবুও শ্রীদেবীকে শ্রদ্ধা জানিয়ে আমি কাজটি করবো। ’

যদিও শ্রীদেবীর বায়োপিকের ব্যাপারে এখনও আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

২০১৭ সালে ‘তুমহারি সালু’ সিনেমায় শ্রীদেবীর প্রতি শ্রদ্ধা জানিয়েছিলেন বিদ্যা। এতে এই অভিনেত্রী ‘হাওয়া হাওয়াই’ গানের রিমিক্স ভার্সনে পারফরম করেন।

এদিকে বিদ্যাকে সর্বশেষ এনটিআর’র বায়োপিকে দেখা গেছে। প্রয়াত ভারতের তেলেগু অভিনেতা এবং অন্ধ্রপ্রদেশের সাবেক মুখ্যমন্ত্রীকে নিয়ে নির্মিত সিনেমাটিতে অভিনয় করে প্রশংসা পেয়েছেন ‘ডার্টি পিকচার’খ্যাত এই তারকা।

বাংলাদেশ সময়: ১২০৯ ঘণ্টা, মার্চ ১৭, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa