ঢাকা, শনিবার, ২৩ শ্রাবণ ১৪২৭, ০৮ আগস্ট ২০২০, ১৭ জিলহজ ১৪৪১

বিনোদন

‘মিশন এক্সট্রিম’ সিনেমায় পুলিশ হচ্ছেন সাদিয়া নাবিলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২০৮ ঘণ্টা, মার্চ ১৪, ২০১৯
‘মিশন এক্সট্রিম’ সিনেমায় পুলিশ হচ্ছেন সাদিয়া নাবিলা সাদিয়া নাবিলা

একের পর এক চমক দেখাচ্ছে ‘মিশন এক্সট্রিম’। সম্প্রতি সিনেমাটিতে আরিফিন শুভর বিপরীতে ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮’র জান্নাতুল ফেরদৌস ঐশীকে চুক্তিবদ্ধ করিয়ে সবাইকে চমকে দিয়েছেন নির্মাতারা।

এবার এই সিনেমার অন্যতম একটি প্রধান চরিত্রে চুক্তিবদ্ধ হলেন অস্ট্রেলিয়া প্রবাসী বলিউড অভিনেত্রী সাদিয়া নাবিলা। সিনেমাটিতে তিনি পুলিশের স্পেশাল ফোর্সের একজন চৌকস অফিসারের ভূমিকায় অভিনয় করবেন।

  নাবিলা আগে বলিউড সিনেমায় অভিনয় করলেও বাংলাদেশের সিনেমায় প্রথমবার নাম লেখালেন।

সিনেমাটিতে চুক্তিবদ্ধ হওয়া প্রসঙ্গে সাদিয়া নাবিলা বাংলানিউজকে বলেন, ‘এর আগে বাংলাদেশের বেশকিছু সিনেমায় অভিনয়ের জন্য প্রস্তাব পেয়েছি। কিন্তু গল্প ও আয়োজন পছন্দ না হওয়ায় অভিনয় করার হয়নি। ‘মিশন এক্সট্রিম’ বিগ বাজেটের ও বিশ্বমানের একটি সিনেমা হতে যাচ্ছে। তাই এতে যুক্ত হতে পেরে বেশ ভালো লাগছে। আমাকে সুযোগ দেওয়ার জন্য সানী সানোয়ার ভাই ও ফয়সাল আহমেদ ভাইকে ধন্যবাদ।

সিনেমাটি কাহিনী লিখেছেন সানী সানোয়ার। তিনি দীর্ঘদিন পুলিশের গোয়েন্দা বিভাগ এবং কাউন্টার টেরোরিজম ইউনিটে কর্মরত রয়েছেন। ফয়সাল আহমেদের সঙ্গে যৌথভাবে ‘মিশন এক্সট্রিম’ পরিচালনাও করছেন তিনি।

সাদিয়া নাবিলা প্রসঙ্গে সানী সানোয়ার বলেন, ‘স্পেশাল ফোর্সের একজন নারী অফিসারের গুরুত্বপূর্ণ চরিত্রের জন্য আমাদের একজন অভিনেত্রী প্রয়োজন ছিল। সবকিছু বিবেচনা করে ও সাদিয়া নাবিলার দক্ষতা বিচারে চরিত্রটির জন্য আমরা তাকে নিয়েছি। তার অভিনয় পর্দায় দর্শকদের মুগ্ধ করবে বলে আমার বিশ্বাস। ’টিজার পোস্টার উন্মোচন অনুষ্ঠানে আগত অতিথিরাএদিকে মঙ্গলবার (১২ মার্চ) ‘মিশন এক্সট্রিম’ সিনেমার টিজার পোস্টার প্রকাশ পেয়েছে। এ উপলক্ষে ওইদিন রাতে রাজধানীর হাতিরঝিলের পাশের একটি রেস্টুরেন্টে জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের প্রধান ও অতিরিক্ত পুলিশ কমিশনার মনিরুল ইসলাম, কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইমের (সিটিটিসি) স্পেশাল অ্যাকশন গ্রুপের উপ-কমিশনার (ডিসি) প্রলয় কুমার জোয়ারদার, কিংবদন্তি অভিনেতা সৈয়দ হাসান ইমাম,  অভিনেত্রী লায়লা হাসান ও পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার।

পাশাপাশি ‘মিশন এক্সট্রিম’ সিনেমার কাহিনীকার সানী সানোয়ার, পরিচালক ফয়সাল আহমেদ, অভিনেতা আরিফিন শুভ, তাসকিন রহমান, অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা, সুষমা সরকারসহ সিনেমাটির কলাকুশলীরাও উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে আগত অতিথিরা সিনেমার সাফল্য কামনা করে টিজার পোস্টার উন্মোচন করেন।

বাংলাদেশ সময়: ২২০৭ ঘণ্টা, মার্চ ১৩, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa