ঢাকা, সোমবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০, ১৯ জিলহজ ১৪৪১

বিনোদন

২১ বছর পর ট্রেলারে ধরা দিলেন সঞ্জয়-মাধুরী জুটি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৩ ঘণ্টা, মার্চ ১২, ২০১৯
২১ বছর পর ট্রেলারে ধরা দিলেন সঞ্জয়-মাধুরী জুটি ট্রেলারের একটি দৃশ্যে সঞ্জয়-মাধুরী

দুই দশকেরও বেশি সময় পর বড় পর্দায় জুটি বেঁধে অভিনয় করেছেন বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত ও অভিনেত্রী মাধুরী দীক্ষিত। ২১ বছর পর তাদের ‘কলঙ্ক’ সিনেমায় দেখা যাবে।

মঙ্গলবার (১২ মার্চ) প্রকাশিত সিনেমাটির ট্রেলারে একসঙ্গে ধরা দিলেন সঞ্জয়-মাধুরী। দু’জনই প্রথম ঝলকে সবার নজর কেড়েছেন।

১৯৯৭ সালে ‘মাহান্তা’ সিনেমায় শেষবার এ জুটিকে দেখা গিয়েছিল। তবে সাবেক এই ‘প্রেমিক যুগল’কে একসঙ্গে দেখার আশা হয়তো অনেকে ছেড়েই দিয়েছিলেন। কিন্তু তা সম্ভব করে দেখিয়েছেন করণ জোহর।

সিনেমাটিতে এর আগে শ্রীদেবীর অভিনয় করার কথা ছিল। কিন্তু এই সুপারস্টারের অনাকাঙ্ক্ষিত মৃত্যুর পর এতে বাহার বেগম চরিত্রে অভিনয়ের জন্য মাধুরী যুক্ত হন। সে থেকেই সঞ্জয় ও মাধুরী ভক্তরা প্রিয় জুটিকে দেখার জন্য অধির আগ্রহে অপেক্ষা করছেন।  

সঞ্জয় বলেন, ‘দীর্ঘদিন পর মাধুরীর সঙ্গে অভিনয় করতে পেরে খুব ভালো লাগছে। ভবিষ্যতে আমি তার সঙ্গে আরও কাজ করার চেষ্টা করবো। ’

‘মুন্নাভাই’খ্যাত এই অভিনেতার সঙ্গে অভিনয় করতে পেরে উচ্ছ্বাস প্রকাশ করেন মাধুরীও। তার ভাষ্যে, ‘২০ বছরের বেশি সময় পর আমরা এক সঙ্গে কাজ করলাম। কাজটা চমৎকার হয়েছে। ’

‘কলঙ্ক’ করণ জোহরের ধর্ম প্রডাকশনের বড় বাজেটের সিনেমা। ভারত স্বাধীনতা লাভ করার আগের একটি গল্প থেকে সিনেমাটি নির্মিত হয়েছে। ১৯৪৫ সালের প্রেক্ষাপট দেখানো হবে।

অভিষেক বর্মণ পরিচালিত সিনেমাটিতে সঞ্জয়-মাধুরী ছাড়া আরও অভিনয় করেছেন আলিয়া ভাট, সোনাক্ষী সিনহা, বরুণ ধাওয়ান ও আদিত্য রায় কাপুর প্রমুখ। আগামী ১৭ এপ্রিল ‘কলঙ্ক’ মুক্তি পাবে।

**‘কলঙ্ক’ সিনামার ট্রেইলার
বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, মার্চ ১২, ২০১৯
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa