পরিচালক সমিতির নির্বাচন ২০১৯

পোস্টারে ছেয়ে গেছে এফডিসি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

পোস্টারে ছেয়ে গেছে এফডিসি। ছবি: বাংলানিউজ

রঙবেরঙের পোস্টার শোভা পাচ্ছে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশন (বিএফডিসি) প্রাঙ্গণে। প্যানেলের পাশাপাশি প্রার্থীরা ব্যক্তিগতভাবেও পোস্টার ঝোলাচ্ছেন চলচ্চিত্রের প্রাণকেন্দ্রে।

চিত্রপরিচালকদের ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির দ্বিবার্ষিক নির্বাচন ২৫ জানুয়ারি। আর এই নির্বাচনকে ঘিরেই এফডিসিতে পোস্টার ও ফেস্টুন লাগিয়ে প্রচারণার চালাচ্ছেন প্রার্থীরা। মূল ফটক থেকে শুরু করে পুরো এফডিসি এলাকা পোস্টারে ছেয়ে গেছে।দুই প্যানেলের প্রার্থীদের ফেস্টুন লাগানো হয়েছে এফডিসিতে
এফডিসিতে সবার আগে পোস্টার লাগাতে দেখা যায় সাংগঠনিক সচিব পদপ্রার্থী কাবিরুল ইসলাম রানাকে। তিনি গুলজার-খোকন পরিষদ থেকে নির্বাচনে অংশ নিয়েছেন।এফডিসির ক্যান্টিনের সামনে ঝুলছে পোস্টাররানা বাংলানিউজকে বলেন, অন্যান্য নির্বাচনের তুলনায় পরিচালক সমিতির নির্বাচন ভিন্ন। এ সময়টা আমরা চিত্রপরিচালকরা উৎসবে মাতি। নির্বাচন উপলক্ষে সদস্যদের দৃষ্টি আকর্ষণ করতেই পোস্টার লাগিয়েছি। নিজেকে ভিন্নভাবে উপস্থাপন করতেই ব্যাক্তিগতভাবে পোস্টার লাগানোর অন্যতম উদ্দেশ্য।পোস্টারে ছেয়ে গেছে এফডিসিএদিকে বাদল-বজলুর পরিষদ থেকে নির্বাহী সদস্য পদে নির্বাচন করছেন পরিচালক দেওয়ান নাজমুল। তিনি বলেন, পোস্টার লাগানোর পর অনেকে এসে পোস্টারের প্রশংসা করছেন। সেটা শুনে বেশ ভালোই লাগছে। আশা করছি পরিচালকরা যোগ্য প্রার্থীকে বেছে নেবেন।এফডিসির ফটক থেকে ভেতরে প্রবেশের রাস্তার দু'পাশে পোস্টারের বাহারচলচ্চিত্র পরিচালক সমিতির ২০১৯-২০ মেয়াদের নির্বাচনে ১৯ পদের জন্য ৬ জন স্বতন্ত্র প্রার্থীসহ মোট ৪৪ জন পরিচালক প্রতিদ্বন্দ্বিতা করছেন। এবার গুলজার-খোকন পরিষদের বিপরীতে লড়ছে বাদল-বজলুর পরিষদ।

বাংলাদেশ সময়: ১৭২৬ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৯
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন: সিনেমা
কবি জীবনানন্দ দাশের জন্ম
ইতিহাসের এই দিনে

কবি জীবনানন্দ দাশের জন্ম

বেনাপোলে ১৪টি স্বর্ণের বারসহ পাচারকারী আটক
সেনা জওয়ানদের ওপর হামলার প্রতিবাদে পথে নামলো রাজ্যবাসী
‘একুশে ফেব্রুয়ারি জাতিকে ঐক্যবদ্ধ করেছে’
চট্টগ্রামে গ্যাসের প্রধান লাইন কাটা, সরবরাহ বন্ধ


‘ব্যবসায়ীদের দাবি-দাওয়া পূরণের সময় এসেছে’
কাশ্মীর হামলা নিয়ে মন্তব্য: কপিলের শো থেকে বাদ সিধু
পুঠিয়ায় ফেনসিডিলসহ মাদকবিক্রেতা আটক
জমজমাট বইমেলা, ধারা অব্যাহত থাকার আশা প্রকাশকদের
বরিশালে চারুকলার আয়োজনে দেয়াল চিত্রাঙ্কন