php glass

প্রকাশ হলো ন্যানসি-কাজলের ‘বর্ষাবরণ’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কাজল আরিফ-ন্যানসি

walton

কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যানসি ও কাজল আরিফ’র কণ্ঠের প্রথম দ্বৈতগান ‘বর্ষাবরণ’। গানটি বুধবার (১৬ জানুয়ারি) সন্ধ্যায় প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজ’র ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে। 

গানটির দুটি লাইন হচ্ছে-  আমার বর্ষাবরণ মনে/তুই সামান্য খরকুটো/জানি বাঁচবো না আর আমি/যদি ছেড়ে দিস এই মুঠো- এমন কথার গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর করেছেন আরিফ নিজেই। সঙ্গীতায়োজনে মীর মাসুম।

এর ভিডিওতে মডেল হয়েছেন আফরান খান ও আমায়া নূর। আতিফ আসলাম বাবলু পরিচালিত এই ভিডিওতে দেখা যাবে কণ্ঠশিল্পী ন্যানসি ও কাজল আরিফকেও। ঢাকা ও গাজীপুরের বিভিন্ন মনোরম দৃশ্যায়নে গানটি চিত্রায়িত হয়েছে বলে জানান ভিডিও নির্মাতা আতিফ আসলাম বাবলু।

গানটি প্রসঙ্গে কাজল আরিফ বলেন,  গানটির জন্য এরইমধ্যে অনেকের প্রশংসা পেয়েছি। সবাই খুব উৎসাহ-প্রেরণা দিচ্ছেন। এখন শ্রোতারা গানটি গ্রহণ করলেই কাজটি সার্থক হবে। গানটি স্পন্সর করেছে ইম্পালস হসপিটাল। তাদের সহযোগীতা না পেলে  হয়তো গানটি প্রকাশ করা সম্ভব হতো না। অশেষ কৃতজ্ঞতা এই প্রতিষ্ঠানের প্রতি।

কাজল আরিফের প্রথম একক অ্যালবাম ‘নতুন একটা প্রেমে পড়ো’ প্রকাশ পায় ২০১৩ সালে । এর ‘মেঘে মেঘে’, জানতে ইচ্ছে করে’ ও ‘রাজা’ শিরোনামের গানগুলো শ্রোতামহলে বেশ প্রশংসিত হয়। 

এরপর তার গাওয়া ‘স্বপ্ন ছেঁড়া’ ও ‘কসম দিলাম’ গানের মিউজিক ভিডিও গানপ্রেমীদের মাঝে বেশ সাড়া জাগায়। পাশাপাশি ‘অজানা পথে’ এবং ‘কেউ নই কারো আপন’ গানগুলো কাজল আরিফকে বেশ পরিচিতি এনে দেয়।

গানের ভিডিওর লিংক:

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন: সঙ্গীত
ksrm
মেডিএইডারের কার্ডে ১১ হাজার হাসপাতালে ছাড় মিলবে
দীঘিনালায় সেনাটহলের সঙ্গে গুলিবিনিময়ে ৩ সন্ত্রাসী নিহত
৩১৭ পদে নিয়োগ দেবে ফরিদপুর ডায়াবেটিক সমিতি
রাজধানীতে ইয়াবাসহ নারী আটক
মনমোহনের বিশেষ নিরাপত্তা তুলে নিচ্ছে বিজেপি সরকার


ফেনীর নুসরাত: সেই এডিএম এনামুলের ‘অবহেলা নেই’
জিয়ার মরণোত্তর বিচারের দাবি বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের
মিকা সিংকে বাদ দিলেন সালমান খান
নারায়ণগঞ্জ জেলা পরিষদে নিয়োগ
বিএনপি কোন পথে?