প্রকাশ হলো ন্যানসি-কাজলের ‘বর্ষাবরণ’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কাজল আরিফ-ন্যানসি

কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যানসি ও কাজল আরিফ’র কণ্ঠের প্রথম দ্বৈতগান ‘বর্ষাবরণ’। গানটি বুধবার (১৬ জানুয়ারি) সন্ধ্যায় প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজ’র ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে। 

গানটির দুটি লাইন হচ্ছে-  আমার বর্ষাবরণ মনে/তুই সামান্য খরকুটো/জানি বাঁচবো না আর আমি/যদি ছেড়ে দিস এই মুঠো- এমন কথার গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন। সুর করেছেন আরিফ নিজেই। সঙ্গীতায়োজনে মীর মাসুম।

এর ভিডিওতে মডেল হয়েছেন আফরান খান ও আমায়া নূর। আতিফ আসলাম বাবলু পরিচালিত এই ভিডিওতে দেখা যাবে কণ্ঠশিল্পী ন্যানসি ও কাজল আরিফকেও। ঢাকা ও গাজীপুরের বিভিন্ন মনোরম দৃশ্যায়নে গানটি চিত্রায়িত হয়েছে বলে জানান ভিডিও নির্মাতা আতিফ আসলাম বাবলু।

গানটি প্রসঙ্গে কাজল আরিফ বলেন,  গানটির জন্য এরইমধ্যে অনেকের প্রশংসা পেয়েছি। সবাই খুব উৎসাহ-প্রেরণা দিচ্ছেন। এখন শ্রোতারা গানটি গ্রহণ করলেই কাজটি সার্থক হবে। গানটি স্পন্সর করেছে ইম্পালস হসপিটাল। তাদের সহযোগীতা না পেলে  হয়তো গানটি প্রকাশ করা সম্ভব হতো না। অশেষ কৃতজ্ঞতা এই প্রতিষ্ঠানের প্রতি।

কাজল আরিফের প্রথম একক অ্যালবাম ‘নতুন একটা প্রেমে পড়ো’ প্রকাশ পায় ২০১৩ সালে । এর ‘মেঘে মেঘে’, জানতে ইচ্ছে করে’ ও ‘রাজা’ শিরোনামের গানগুলো শ্রোতামহলে বেশ প্রশংসিত হয়। 

এরপর তার গাওয়া ‘স্বপ্ন ছেঁড়া’ ও ‘কসম দিলাম’ গানের মিউজিক ভিডিও গানপ্রেমীদের মাঝে বেশ সাড়া জাগায়। পাশাপাশি ‘অজানা পথে’ এবং ‘কেউ নই কারো আপন’ গানগুলো কাজল আরিফকে বেশ পরিচিতি এনে দেয়।

গানের ভিডিওর লিংক:

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, জানুয়ারি ১৮, ২০১৯
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন: সঙ্গীত
ভাষার বইয়ের প্রকাশ কম, তা থেকেই জানতে হবে ইতিহাস
নারায়ণগঞ্জে সাজাপ্রাপ্ত পলাতক আসামি আটক
একুশের প্রথম প্রহরে সালাম নগরে বিনম্র শ্রদ্ধা
চিকিৎসা দেওয়া-নেওয়া কোনোটিই হলো না দুই বন্ধুর
যদি একটু মাংসের ফোঁটাও থাকে, আমার বাবারে এনে দেন


চকবাজারের অগ্নিকাণ্ডে বিএনপিসহ বিভিন্ন দলের শোক
বাংলা যায়নি নিভে | আবু আফজাল সালেহ
মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের ঘটনায় মামলা, শিক্ষক আটক
স্বপ্ন পুড়লো ঢাবি ছাত্রের, বাবাকে খুঁজছে জমজ সন্তান
বাগেরহাট জাদুঘরে শতাধিক প্রত্নসামগ্রী হস্তান্তর