ঢাকা, শনিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ২৮ নভেম্বর ২০২০, ১১ রবিউস সানি ১৪৪২

বিনোদন

রণবীর-দীপিকার বিয়েতে মোবাইল নিষিদ্ধ!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১৩ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৮
রণবীর-দীপিকার বিয়েতে মোবাইল নিষিদ্ধ! রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন

বলিউড জুটি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের প্রেমের গুঞ্জন কয়েক বছর ধরে চলছে। মুখে সম্পর্কের কথা স্বীকার না করলেও তাদের বিয়েটা এখন সময়ের ব্যাপার। সব ঠিক থাকলে আগামী ২০ নভেম্বর ইতালির লেক কমোতে বিয়ের বন্ধনে জড়াবেন তারা। তবে এ বিষয়ে এখনও কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি কারও পক্ষ থেকে।

জানা গেছে, কয়েকজন ঘনিষ্ঠ বন্ধু ও দুই পরিবারের সদস্য মিলিয়ে মাত্র ৩০ জন রণবীর-দীপিকার বিয়েতে থাকার নিমন্ত্রণ পেতে যাচ্ছে।

‘বাজিরাও মাস্তানি’ জুটি তাদের বিয়ে যতোটা সম্ভব গোপন রাখতে চায়।

ঠিক যেমনটা করেছিলেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা।  

রণবীর-দীপিকার বিয়ের ছবি যাতে অন্তর্জালে ছড়াতে না পারে সেজন্য অনুষ্ঠানে অতিথিদের কোনো ধরনের ডিভাইস না নিয়ে আসার জন্য বিশেষভাবে অনুরোধ করা হয়েছে।

বলিউডে ক’দিন পরপরই বিয়ের হিড়িক পড়ছে। গত মে মাসে বিয়ের বন্ধনে আবদ্ধ হন সোনম কাপুর। এর কিছুদিন পর বিয়ে করেন অভিনেত্রী নেহা ধুপিয়া। এরইমধ্যে বাগদানের কাজ সেরে ফেলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। প্রেমের সফল সমাপ্তি টানার তালিকায় রয়েছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট আর রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন জুটি।

বাংলাদেশ সময়: ১৪১১ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa