ঢাকা, শনিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ২৮ নভেম্বর ২০২০, ১১ রবিউস সানি ১৪৪২

বিনোদন

‘কাসৌটি জিন্দেগি কি টু’তে শাহরুখ!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২৭ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৮
‘কাসৌটি জিন্দেগি কি টু’তে শাহরুখ! ছবি: সংগৃহীত

টেলিভিশন সিরিয়াল ‘দিল দরিয়া’র মধ্য দিয়ে ১৯৮৮ সালে অভিনয় জগতে পা রেখেছেন শাহরুখ খান। পরে ১৯৯২ সালে বলিউড ছবিতে কাজ করার সুযোগ পান তিনি। এরপর আর ছোট পর্দায় দেখা যায়নি বলিউডের এই সুপারস্টারকে।

২৬ বছর পর আবারও ছোট পর্দায় পা রাখতে যাচ্ছেন বলিউড বাদশা। একতা কাপুর প্রযোজিত ‘কাসৌটি জিন্দেগি কি টু’তে দেখা যাবে শাহরুখকে।

যদিও এ বিষয়ে এখনও কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

২০০৮ সালে টেলিভিশন জগতে সাড়া ফেলে দিয়েছিল ‘কাসৌটি জিন্দেগি কি’। গানটিও বেশ জনপ্রিয় হয়েছিল। প্রেরণা, অনুরাগ ও কমলিকার ত্রিকোণ প্রেমের উপাখ্যান তখন ছিল অন্যতম চর্চার বিষয়। প্রেরণা ও অনুরাগের মধ্যে প্রেম পূর্ণতা পায়নি। মাঝে ঢুকে গিয়েছিলেন কমলিকা। এর মাঝে আবার ছিল মিস্টার বাজাজ নামে একটি চরিত্র। মোট কথা, সেই সময় জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছিল সিরিয়ালটি।

জনপ্রিয় এই সিরিয়ালটিকে আরও জনপ্রিয় করে তোলার চেষ্টা করছেন একতা কাপুর। শোনা যাচ্ছে- ‘কাসৌটি জিন্দেগি কি টু’র প্রথম তিন পর্বে দেখা যাবে শাহরুখ খানকে। এরইমধ্যে প্রকাশ করা হয়েছে সিরিয়ালটির প্রোমো।

এবারের পর্বে প্রেরণা চরিত্রে পাওয়া যাবে ‘কুছ রঙ পেয়ার কে’খ্যাত তারকা এরিকা ফার্নান্দেজকে। তবে অনুরাগের চরিত্রটিতে কে রয়েছেন তা এখনও অস্পষ্ট।

** ‘কাসৌটি জিন্দেগি কি টু’র প্রোমো

বাংলাদেশ সময়: ১১২০ ঘণ্টা, আগস্ট ১৬, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa