ঢাকা, শনিবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৭, ২৮ নভেম্বর ২০২০, ১১ রবিউস সানি ১৪৪২

বিনোদন

আমির-কিরণের প্রেমকাহিনি (ভিডিও)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৭ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৮
আমির-কিরণের প্রেমকাহিনি (ভিডিও) আমির খান ও কিরণ রাও

ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা কথা বলেন না সুপারস্টার আমির খান। ১৯৮৬ সালে ১৮ এপ্রিল অভিনেত্রী রীনা দত্তকে বিয়ে করেছিলেন তিনি। কিন্তু ২০০২ সালে ১৬ বছরের সংসারের ইতি টানেন তারা। প্রাক্তন এই দম্পতির দুই সন্তান জুনায়েদ ও ইরা।

রীনার সঙ্গে বিচ্ছেদের পর ২০০৫ সালে প্রযোজক কিরণ রাওয়ের সঙ্গে বিয়ের বন্ধনে জড়ান আমির খান। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানালেন, রীনার সঙ্গে বিচ্ছেদের পর কীভাবে কিরণের প্রেমে পড়েছেন।

এ প্রসঙ্গে আমির বলেছেন, “২০০১ সালে মুক্তিপ্রাপ্ত ‘লগান’ ছবিতে কাজ করার সময় কিরণের সঙ্গে আমার প্রথম দেখা হয়। সহকারী পরিচালকদের মধ্যে সেও ছিলো। কিন্তু তখন আমাদের মধ্যে কোনও প্রেমের সম্পর্ক ছিলো না। এমনকি আমরা ভালো বন্ধুও ছিলাম না। পরে রীনার সঙ্গে আমার বিচ্ছেদের পর কিরণের সঙ্গে আবারও দেখা হয়। তখন আমার মানসিক অবস্থা ছিলো নাজুক। এ সময় কিরণের ফোন এলে তার সঙ্গে ঘণ্টার পর ঘণ্টা কথা বলতাম। আর ফোন রাখার পর নিজেকে খুব সুখী মনে হতো। পরে আমরা ডেটিং শুরু করি। বিয়ের আগে এক বছর আমরা একসঙ্গে (লিভ টুগেদার) ছিলাম। ”

ছেলে আজাদ রাওয়ের সঙ্গে আমির খান-কিরণ রাও দম্পতিস্ত্রীর প্রশংসা করে আমির আরও বলেন, ‘কিরণের মতো একজন সঙ্গী ছাড়া বেঁচে থাকার কথা চিন্তাও করতে পারি না। তাকে আমার জীবনে পেয়ে আমি খুব সৌভাগ্যবান। ও খুব অসাধারণ একজন নারী। ’

ওই সাক্ষাৎকারে রীনা দত্তকে নিয়ে প্রশ্ন করা হলে ‘দঙ্গল’ তারকা আমির বলেন, “রীনা অসাধারণ একজন নারী। কিন্তু কিছু সময় সম্পর্ক কাজ করে না। কিন্তু তার প্রতি আমার ভালোবাসা ও শ্রদ্ধা সবসময় থাকবে। আমরা ‘পানি প্রজেক্ট’ নিয়ে একসঙ্গে কাজ করি। ”

যশরাজ ফিল্মস প্রযোজিত ‘থাগস অব হিন্দুস্তান’ ছবির কাজ করছেন আমির খান। এতে তার সহশিল্পী বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন, ক্যাটরিনা কাইফ ও ফাতিমা সানা শেখ।

চলচ্চিত্রের বেলায় বরাবরই খুঁতখুঁতে আমির খান। তাই ভারতের এই সুপারস্টারকে ডাকা হয় ‘মিস্টার পারফেকশনিস্ট’। ‘পিকে’, ‘লগান’, ‘দিল চাহতা হ্যায়’, ‘রঙ দে বাসন্তী’, ‘দঙ্গল’সহ অনেক দর্শকপ্রিয় ও ব্যবসাসফল ছবি উপহার দিয়েছেন তিনি।

** আমির খানের সাক্ষাৎকার
বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa