ঢাকা, বুধবার, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ২৫ নভেম্বর ২০২০, ০৮ রবিউস সানি ১৪৪২

বিনোদন

স্বাধীনতা দিবসে ট্রাফিক পুলিশ অক্ষয়ের বার্তা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫৪২ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৮
স্বাধীনতা দিবসে ট্রাফিক পুলিশ অক্ষয়ের বার্তা ট্রাফিক পুলিশ অক্ষয় কুমার

কখনও ‘টয়লেট: এক প্রেম কথা’র মাধ্যমে স্বচ্ছ ভারতের জন্য স্লোগান দেন, তো কখনও ‘প্যাডম্যান’ হয়ে স্যানিটারি ন্যাপকিনের মূল্য দেশবাসীকে বোঝান তিনি। কথা হচ্ছে বলিউড সুপারস্টার অক্ষয় কুমারকে নিয়ে।

তবে শুধু চলচ্চিত্র নয়, বাস্তব জীবনেও সামাজিক কর্মকাণ্ডগুলোতে সবসময় এগিয়ে থাকেন অক্ষয় কুমার। তাইতো স্বাধীনতা দিবসে ‘ট্রাফিক পুলিশ’ হয়ে যাত্রীদের নিরাপদে থাকার বার্তা দিলেন ‘খিলাড়ি’খ্যাত এই তারকা।

‘সড়ক সুরক্ষা, জীবনের রক্ষা’ সরকারের এই স্লোগানই বিজ্ঞাপনের মাধ্যমে দর্শকদের সামনে তুলে ধরছেন অক্ষয় কুমার। বুধবার (১৫ আগস্ট) ভারতের স্বাধীনতা দিবস উপলক্ষ্যে নিজের টুইটার অ্যাকাউন্টে তিনটি ভিডিও শেয়ার করেছেন অক্ষয়। যার একটি সিটবেল্ট ছাড়া প্যাসেঞ্জারকে তার দায়িত্ব মনে করিয়ে দিতে দেখা যাচ্ছে বলিউডের এই সুপারস্টারকে।

অন্য দু’টি ভিডিওর একটিতে নো এন্ট্রিতে গাড়ি ঢুকিয়ে দেওয়ার পরিণাম বোঝাচ্ছেন আক্কি। আবার হেলমেট ছাড়া স্কুটার চালানোর জন্য যুবককে ধমকও দিয়েছেন তিনি। ট্রাফিক পুলিশের মতো চালানও কেটেছেন ‘প্যাডম্যান’খ্যাত এই তারকা।

** ট্রাফিক পুলিশ অক্ষয় কুমারের নিরাপদ বার্তার ভিডিও
বাংলাদেশ সময়: ১১২২ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa