ঢাকা, বুধবার, ১১ অগ্রহায়ণ ১৪২৭, ২৫ নভেম্বর ২০২০, ০৮ রবিউস সানি ১৪৪২

বিনোদন

দেখুন প্রিয়াঙ্কার বাগদানের আংটি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫০৬ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৮
দেখুন প্রিয়াঙ্কার বাগদানের আংটি রাভিনা ট্যান্ডনের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার সেলফি

গত মাসে প্রেমিক নিক জোনাসের সঙ্গে লন্ডনে ৩৬তম জন্মদিন উদযাপন করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। সেসময়ই নাকি বাগদানের কাজটি সম্পন্ন করে ফেলেছেন তারা। এমনটাই দাবি করছে পশ্চিমা সংবাদ মাধ্যমগুলো। তবে এ বিষয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি নিক-প্রিয়াঙ্কার পক্ষ থেকে।

এই তারকা জুটির বাগদান সত্যি হয়েছে কিনা তা নিয়ে চলছে নানা জল্পনা-কল্পনা। বিষয়টি নিয়ে সন্দেহে রয়েছে সম্পূর্ণ বলিউড ইন্ডাস্ট্রিও।

সম্প্রতি ভারতের জনপ্রিয় ডিজাইনার মনিষ মালহোত্রার আয়োজিত একটি পার্টিতে উপস্থিত হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। সেখানে বলিউড অভিনেত্রী রাভিনা ট্যান্ডনের সঙ্গে একটি সেলফি তোলেন পিসি। আর সেই সেলফিতে প্রিয়াঙ্কার অনামিকায় একটি হীরের আংটি দেখা গেছে। ধারণা করা হচ্ছে এটি তার বাগদানের আংটি। যা এই প্রথম প্রকাশ্যে এনেছেন তিনি।

কিছুদিন আগে দিল্লি বিমানবন্দর থেকে বেরোনোর সময় নিজের অনামিকা থেকে কিছু একটা খুলে পকেটে রাখতে দেখা যায় প্রিয়াঙ্কাকে। আর সেই ভিডিও অন্তর্জালে ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়ে যায়।

** দিল্লি বিমানবন্দরে প্রিয়াঙ্কা চোপড়া
বাংলাদেশ সময়: ১০৪৮ ঘণ্টা, আগস্ট ১৫, ২০১৮
বিএসকে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa