টুম্পাকে নিয়ে নতুনভাবে তপুর ‘একটা গোপন কথা’

নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

তপু ও টুম্পা খান সুমি

২০০৫ সালে মিশ্র অ্যালবাম ‘স্বপ্নচূড়া ২’-এ প্রকাশিত হয় তপুর গাওয়া ‘একটা গোপন কথা’। এরপর ২০১০ সালে তার ‘সে কে?’ নামের একক অ্যালবামে প্রকাশিত হয় এর রিমিক্স। গানটির সুবাদে সংগীতাঙ্গনে প্রশংসা কুড়ান তিনি। আট বছর পর নতুন আঙ্গিকে এটি নিয়ে হাজির হতে যাচ্ছেন তিনি।

এবার তপু একা নন, তার সঙ্গে গানটিতে দ্বৈতকণ্ঠ দেবেন ‘অপরাধী’ কাভার করে পরিচিতি পাওয়া টুম্পা খান সুমি। সোমবার (৬ আগস্ট) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তপুর সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করেছেন তিনি। এর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘প্রিয় তপু ভাইয়ার সঙ্গে।’ পরে জানা গেলো, এরই মধ্যে গানটির রেকর্ডিং সম্পন্ন হয়েছে।

‘একটা গোপন কথা’ প্রসঙ্গে টুম্পা বাংলানিউজকে বলেন, “কিছুদিন আগে একটি সাক্ষাৎকারে তপু ভাইয়ার ‘একটা গোপন কথা’ গেয়েছিলাম। তিনি আমার পরিবেশনা দেখেছেন। এরপর আমাকে নিয়ে গানটির নতুন সংস্করণ তৈরির ইচ্ছে প্রকাশ করেছেন জি-সিরিজের কাছে। এটি আমার জন্য অনেক বড় পাওয়া।”

তপুর সঙ্গে গাওয়ার অভিজ্ঞতা জানিয়ে টুম্পা আরও বলেন, “গিটার শেখার পর তপু ভাইয়ার ‘একটা গোপন কথা’ গানটির সুরই প্রথম তুলেছিলাম। সেই গানই তার সঙ্গে গেয়েছি ভাবলে স্বপ্ন মনে হচ্ছে! এ অভিজ্ঞতা সবসময় মনে রাখার মতো।”

শুধু ‘একটা গোপন কথা’ নয়, তপুর সঙ্গে একটি মৌলিক গান নিয়েও কাজ করছেন টুম্পা।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, আগস্ট ০৬, ২০১৮
বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন: সংগীত
সিঙ্গাপুর গেলেন ড. কামাল হোসেন
বকশীগঞ্জে প্রতিপক্ষের লাঠির আঘাতে বৃদ্ধের মৃত্যু 
হেরেই চলছে মাহমুদউল্লাহর খুলনা
কমলগঞ্জে কষ্টি পাথরের মূর্তি উদ্ধার
ফোর এইচ গ্রুপের ক্রিকেট টুর্নামেন্ট
ঘরে ঢুকে ইউপিডিএফ সদস্যকে গুলি করে হত্যা
মাসোহারা না দেওয়ায় শ্রমিকের পা ভাঙলো সন্ত্রাসীরা
সড়ক দুর্ঘটনামুক্ত দেশ গড়তে রাজনৈতিক কমিটমেন্ট জরুরি
কেরানীগঞ্জে ৭২০ ক্যান বিয়ারসহ আটক ১
আগুনে পুড়লো তিনটি কার ও ১৮টি রিকশাভ্যান