শাহরুখের বাড়িতে ক্যানসারকে জয় করা শিশু-কিশোররা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

টুর্নামেন্টে অংশ নিতে যাওয়া শিশু-কিশোরদের নিজের বাসস্থান মান্নতে আমন্ত্রণ জানান ক্রীড়াপ্রেমী শাহরুখ-ছবি:সংগৃহীত

ক্যানসারের সঙ্গে লড়াই করে জয়ী হওয়া শিশু-কিশোরদের সঙ্গে আড্ডা দিলেন সুপারস্টার শাহরুখ খান। এই কচি কাচার দল রাশিয়ার মস্কোতে ওয়ার্ল্ড চিলড্রেন’স উইনার্স গেমসে অংশ নেবে। যাত্রা শুরুর আগে বলিউড বাদশার সঙ্গে দারুণ কিছু সময় কেটেছে তাদের।

টুর্নামেন্টে অংশ নিতে যাওয়া শিশু-কিশোরদের নিজের বাসস্থান মান্নতে আমন্ত্রণ জানান ক্রীড়াপ্রেমী শাহরুখ। ৫২ বছর বয়সী এই অভিনেতা সবাইকে শুভকামনা জানিয়েছেন।

ক্ষুদে খেলোয়াড়দের সঙ্গে আড্ডা শেষে শাহরুখ বলেছেন, ‘এই শিশু-কিশোরদের প্রত্যেকে জীবনযুদ্ধে জয়ী। তারা একেকজন আলোর রশ্মি। শুধু রাশিয়া গেমস নয়, জীবনের সবক্ষেত্রে তাদের সাফল্য কামনা করি। শিশু-কিশোরদের কাছ থেকে অনেক কিছু শিখলাম। তারা অনুপ্রেরণার উৎস ও সত্যিকারের ক্রীড়া প্রতিভা।’

২০১০ সাল থেকে ক্যানসারকে জয় করা শিশু-কিশোরদের ওয়ার্ল্ড চিলড্রেন’স উইনার্স গেমসে অংশগ্রহণের সুযোগ করে দিচ্ছে গিফট অব লাইফ ফাউন্ডেশন। প্রত্যেক শিশুর সঙ্গে থাকে একজন অভিভাবক। এছাড়া তাদের সুবিধার্থে সঙ্গী হন চিকিৎসক ও সমাজকর্মীরা।

এ বছর ভারত থেকে যাওয়া শিশু-কিশোরদের উৎসাহ দিতে টাটা মেমোরিয়াল হাসপাতালের ইমপ্যাক্ট ফাউন্ডেশনের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে শাহরুখের মীর ফাউন্ডেশন ও কলকাতা নাইট রাইডার্স।

বৃহস্পতিবার ২ আগস্ট শুরু হওয়া এই টুর্নামেন্ট চলবে ৬ আগস্ট পর্যন্ত। এই প্রতিযোগিতামূলক আয়োজনে অংশ নিতে বিশ্বের বিভিন্ন দেশের ক্যানসার জয়ী শিশু-কিশোরদের আমন্ত্রণ জানানো হয়। এর মধ্যে রয়েছে ট্র্যাকে দৌড়ানো, দাবা, ফুটবল, টেবিল টেনিস, সাঁতার ও শুটিং। টুর্নামেন্টের জন্য আয়োজকদের কাছ থেকে তারা জার্সিসহ যাবতীয় সাজসরঞ্জাম পেয়েছে।

বাংলাদেশ সময়: ০৩০৩ ঘণ্টা, আগস্ট ০৩, ২০১৮
বিএসকে/

প্রতীকী জাতিসংঘের অধিবেশন শুরু হচ্ছে বৃহস্পতিবার
শেয়ার কারসাজি: সস্ত্রীক বাদলের সম্পত্তি ক্রোক
আ’লীগের মনোনয়নপত্র জমা দিলেন অপু বিশ্বাস
হলি আর্টিজান মামলার আসামি রিপন ৫দিনের রিমান্ডে 
সংস্কৃতি, সমাজকল্যাণ ও টেলিযোগাযোগে নতুন সচিব
হবিগঞ্জে জিকে গউছসহ বিএনপির ৪৮ নেতাকর্মীর জামিন
‘আতাউস সামাদ ছিলেন ভিন্ন উচ্চতার মানুষ’
দ্বি-পক্ষীয় সম্পর্ক শক্তিশালী করতে প্রস্তুত সিঙ্গাপুর 
নীলফামারীতে শতবর্ষী গাছ রক্ষার দাবি
কসবা সীমান্তে আসা রোহিঙ্গাদের নিয়ে এখনও জটিলতা কাটেনি