ছবি তুলতে গিয়ে হাঙরের কবলে পড়লেন মডেল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ক্যাটরিনা জারুটসকি। ছবি: সংগৃহীত

সাদা বালু ও স্বচ্ছ পানির জন্য বিখ্যাত বাহামাসের গ্রেট এক্সুমা আইল্যান্ড। তাইতো প্রাকৃতিক সৌন্দর্যে ঘেরা এই দ্বীপটিতে প্রেমিক ও পরিবারের সদস্যদের নিয়ে ছুটি কাটাতে গিয়েছিলেন মডেল ক্যাটরিনা জারুটসকি।

ভেবেছিলেন, সেখানেই সব প্রয়োজনীয় ফটোশুট সেরে নেবেন তিনি। শুরুও করেছিলেন। কিন্তু আচমকাই দুর্ঘটনা। হাঙরের হামলা থেকে অল্পের জন্য প্রাণে বেঁচেছেন ক্যাটরিনা।

বার্তাসংস্থা বিবিসির এক প্রতিবেদনে বলা হয়, দুপুরের খাওয়া শেষ করে স্বচ্ছ পানিতে ফটোশুট করার প্রস্তুতি নেন ক্যাটরিনা। কিন্তু সেখানে আগে থেকে ঘোরাফেরা করছিলো হাঙরের একটি দল। এ কথা তাকে জানিয়েছিলেনও তার প্রেমিক। তারপরও তিনি সেখানে নেমে ছবি তুলতে যান।

পানিতে নেমে কিছুক্ষণ সাঁতার কাটার পর আচমকাই একটি হাঙর তাকে আক্রমণ করে বসে। ক্যাটরিনার হাতে কামড় বসিয়ে তাকে পানির নিচে টেনে নিয়ে যেতে শুরু করে হাঙরটি। কোনোভাবে শার্কের মুখ থেকে নিজেকে উদ্ধার করলে, সেখানে থাকা ক্যাটরিনার প্রেমিক তাকে দ্রুত পানির উপরে তুলে নিয়ে আসেন বলে প্রকাশিত ওই প্রতিবেদনে জানা যায়।

এ ঘটনার পর ক্যাটরিনাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর ফ্লোরিডায় নিয়ে আসা হয়েছে। 

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, জুলাই ১২, ২০১৮
বিএসকে

সেবা খাতে রপ্তানি আয় ১৪০ কোটি ডলার
মাগুরায় ৪ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা, যুবক আটক
আন্তঃবিশ্ববিদ্যালয় দাবা প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন জবি
গাইবান্ধায় ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক
দলীয় সভাপতি-সম্পাদকের ছবি চেয়েছে নির্বাচন কমিশন
বেরোবিতে সাংবাদিক মারধরের ঘটনায় আল্টিমেটাম
আগরতলায় অনুষ্ঠিত হলো বাউল উৎসব
সিরাজগঞ্জে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে অটোরিকশা চালক খুন
অধ্যাপক শ্যামল বড়ুয়া আর নেই
ভারতীয় হাইকমিশনারের সঙ্গে বৈঠক করবেন বি. চৌধুরী