তারকাদের দেশ-বিদেশ ঘোরাঘুরি (ফটোস্টোরি)

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ছবি: সংগৃহীত

ছবির শুটিং, অ্যাওয়ার্ড অনুষ্ঠান, বিজ্ঞাপন বিভিন্ন কাজ নিয়ে সারা বছরই ব্যস্ত থাকতে হয় বলিউড, হলিউড ও টেলিভিশন তারকাদের। আর সেই ব্যস্ততা থেকে যখনই একটু সময় পান চলে যান দেশ-বিদেশ ঘুরতে। আর এসময় তাদের সঙ্গ দিতে দেখা যায় মা-বাবা, ভাই-বোন, সন্তান, প্রেমিক-প্রেমিকা, স্বামী-স্ত্রী অথবা বন্ধু-বান্ধবকে।

তারকারা শুধু দেশ-বিদেশ ঘুরে বেড়ান না। সেখানে কাটানো বিভিন্ন মুহূর্তের ছবি ভক্তদের জন্য টুইটার, ফেসবুক, ইনস্টাগ্রামে শেয়ার করে থাকেন। যাতে বইতে থাকে লাইক ও কমেন্টের বন্যা। এর মধ্যে কয়েকটি তো ভাইরালও হয়ে যায়।

তারকাদের ঘোরাঘুরি নিয়ে বাংলানিউজের আজকের এই আয়োজন। ছবিতে ছবিতে দেখে নেওয়া যাক তারকাদের কে কোন দেশে ঘোরাঘুরি করছেন।

অমিতাভ বচ্চনের শেয়ার করা ছবিমেয়ে শ্বেতা নন্দা, ছেলে অভিষেক বচ্চন, নাতি আগাস্তিয়া ও নাতনি নভ্য নাভেলি নন্দাকে নিয়ে ফিফা বিশ্বকাপ ২০১৮’র ফাইনাল খেলা দেখতে রাশিয়া গিয়েছেন অমিতাভ বচ্চন। সেখানে পৌঁছে হোটেলের লবিতে বসে ছেলে-মেয়ে ও নাতি-নাতনির কয়েকটি ছবি তুলে ইনস্টাগ্রামে শেয়ার করেছেন বলিউডের এই মেগাস্টার।

মেয়ে আরাধ্য বচ্চন ও মা বৃন্দা রাইকে নিয়ে প্যারিসে অবস্থান করছেন বচ্চন পরিবারের আরেক সদস্য ঐশ্বরিয়া রাই বচ্চন। সুইজ্যারল্যান্ডের বিলাসবহুল ঘড়ির ব্র্যান্ড লংগিনস এর এক ফটোশুটে অংশ নিতেই সেখানে গিয়েছেন অ্যাশ। প্রাক্তন এই বিশ্ব সুন্দরীও প্যারিস ঘুরে বেড়ানোর অনেক ছবি তার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।

খান পরিবারসপরিবারে ইউরোপে ছুটি কাটাচ্ছেন শাহরুখ খান। তাদের অবকাশযাপনের ছবি প্রকাশ পেতেই ছড়িয়ে পড়ছে অন্তর্জাল দুনিয়ায়। আর মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যাচ্ছে সেগুলো।

যমজ সন্তান শেহরান-ইকরার সঙ্গে মান্যতানিজের জীবনী নিয়ে নির্মিত ‘সঞ্জু’ ছবির সফলতায় ভাসছেন অভিনেতা সঞ্জয় দত্ত। আর এ উপলক্ষে স্ত্রী মান্যতা ও যমজ সন্তান শেহরান এবং ইকরাকে নিয়ে সিঙ্গাপুর ঘুরতে গিয়েছেন বলিউডের এই অভিনেতা। সিঙ্গাপুর ঘুরে বেড়ানোর দুটি ছবি মান্যতা তার ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।

ছেলে ঋহানের সঙ্গে ঋত্বিক রোশানদুই ছেলেকে নিয়ে সুইজারল্যান্ডে ঘুরে বেড়াচ্ছেন ঋত্বির রোশান। ঘুরে বেড়াচ্ছেন সেখানকার পাহাড়-পর্বত। আর সেই মুহূর্তগুলো ক্যামেরাবন্দি করে শেয়ার করছেন ইনস্টাগ্রামে।

টি২০ খেলার জন্য ইংল্যান্ডে গিয়েছেন ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি। আর তাকে সঙ্গ দিতে সেখানে গিয়েছেন স্ত্রী বলিউড অভিনেত্রী আনুশকা শর্মাও। এরইমধ্যে অন্তর্জাল দুনিয়ায় ছড়িয়ে পড়েছে বিরাট-আনুশকার ইংল্যান্ড ঘোরাঘুরির কয়েকটি স্থিরচিত্র।

কাপুর পরিবারমা নীতু কাপুরের ৬০তম জন্মদিন উদযাপন করতে পুরো পরিবার নিয়ে প্যারিস গিয়েছেন অভিনেতা রণবীর কাপুর। সেখানেই ধুমধাম করে মায়ের জন্মদিন উদযাপন করেছেন তিনি।

কঙ্গনা রনৌত ও রাজকুমার রাও‘মেন্টাল হ্যায় কেয়া’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন কঙ্গনা রনৌত ও রাজকুমার রাও। ছবিটির শেষ ভাগের শুটিংয়ের জন্য এখন লন্ডনে অবস্থান করছেন তারা। আর শুটিং শেষ হতেই লন্ডন ঘুরতে বেড়িয়ে পড়েন এই জুটি।

এশা দেওল ও অভয় দেওলমা, স্বামী ও সন্তানকে নিয়ে ক্যালিফোর্নিয়া ঘুরে বেড়াচ্ছেন অভিনেত্রী এশা দেওল। তাদের সঙ্গে আরও রয়েছেন এশার ভাই অভিনেতা অভয় দেওল।  

বাংলাদেশ সময়: ১৮১০ ঘণ্টা, জুলাই ০৯, ২০১৮
বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
এবার এশিয়া কাপেও ‘ভিএআর’ প্রযুক্তি
‘সাম্প্রদায়িক অপশক্তি’ এখন ধানের শীষে: কাদের
ফৌজদারি অপরাধ ছাড়া কারো বিরুদ্ধে ব্যবস্থা নেবে না পুলিশ
খাশোগিকে টুকরো টুকরো করার কথা স্বীকার করলো সৌদি 
গেণ্ডারিয়ায় পরিত্যক্ত ব্যাগের ভেতরে নবজাতক!
পাবিপ্রবির ভর্তি পরীক্ষায় জালিয়াতি চক্রের দুই সদস্য আটক
ঢাবি অধিভুক্ত ৭ কলেজের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত
মিরসরাইয়ে ইঞ্জিনিয়ার মোশাররফ না অন্য কেউ!
খুলনায় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ১০ সদস্য গ্রেফতার
গ্রেফতার তালিকা ইসিতে জমা বিএনপির