জমির জন্য বয়স্ক দম্পতিকে জ্বালাচ্ছেন সালমান!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সালমান খান, অনিতা কাক্কার, আভা সিং ও কেতন কাক্কার

বলিউড সুপারস্টার সালমান খান মানুষের বিপদ-আপদে সবসময় তাদের পাশে থাকার চেষ্টা করেন। এমনকি দরিদ্রদের সাহায্যে ‘বিইং হিউম্যান’ নামে একটি দাতব্য সংস্থা চালান তিনি। কিন্তু তার বিরুদ্ধে এবার মানসিক নির্যাতনের অভিযোগ তুলেছেন মুম্বাইয়ের এক বয়স্ক দম্পতি।
 

ভারতীয় সংবাদ মাধ্যমগুলো জানাচ্ছে, দীর্ঘদিন আমেরিকায় থাকার পর সম্প্রতি মুম্বাই ফিরেছেন কেতন ও অনিতা কাক্কার দম্পতি। তাদের দাবি, ১৯৯৬ সালে ২৭ লাখ রুপি দিয়ে মুম্বাইয়ের পানভেলে জমি কিনেছিলেন তারা। তিন বছর আগে তারা দেশে ফিরলে ওই জমিতে বাংলো তৈরির কাজ শুরু করান। পাশেই রয়েছে সালমানের খামারবাড়ি। জমি কেনার সময় নিয়মমাফিক তার বাবা সেলিম খানের সম্মতিও নিয়েছিলেন কেতন ও অনিতা।

কেতন ও অনিতা কাক্কার দম্পতির কেনা জমির অংশকিন্তু কাক্কার দম্পতির অভিযোগ, যতোদিন তারা আমেরিকা থেকে মাঝে মধ্যে এসে জমির দেখভাল করতেন, ততোদিন তাদের সঙ্গে ভাল ব্যবহার করেছেন সালমান। কিন্তু আমেরিকা থেকে ফিরে ওই জমিতে বাংলো তৈরির কাজ শুরুর পর থেকেই তাদেরকে জ্বালাতন করছেন তিনি।

অভিযোগে ওই দম্পতি আরও বলেছেন, ‘সালমান নিজের খামারবাড়ির পাশে এমনভাবে দরজা বসিয়েছেন, যার কারণে তারা নিজেদের জমিতে যেতে পারছেন না। চারদিকে বিদ্যুৎ রয়েছে, এমনকি সালমানের পোষা ঘোড়াদের জন্যও রয়েছে ফ্লাডলাইট। কিন্তু তাদেরকে বিদ্যুৎ সংযোগ দেওয়া হচ্ছে না। এমনকি নিজেদের জমিতে বাংলো তৈরির ছাড়পত্রও মিলছে না তাদের।

বয়স্ক এই দম্পতির আইনজীবী আভা সিংয়ের অভিযোগ, বন দফতরের যে কর্মকর্তা সালমানের পরিবারের বিরুদ্ধে মুখ খুলেছিলেন, তিনি বদলি হয়ে গেছেন। ভারতের বনমন্ত্রী সুধীর মুনগন্টিওয়াড়ের সঙ্গে দেখা করে বিচার চান তারা। যথাযথ ব্যবস্থা নিতে আশ্বাসও দেন তিনি।

বনমন্ত্রী সুধীর মুনগন্টিওয়াড়ের সঙ্গে সালমান খানের নৈশভোজএর কয়েকদিনের মধ্যেই ওই মন্ত্রীর বাড়ি গিয়ে নৈশভোজ করে আসেন সল্লু। তারপর থেকে নাকি আর কাক্কার পরিবারের অভিযোগ শুনছেন না ওই মন্ত্রী।

বাংলাদেশ সময়: ১৫৩০ ঘণ্টা, জুলাই ০৫, ২০১৮
বিএসকে

ক্লিক করুন, আরো পড়ুন: বলিউড
এবার এশিয়া কাপেও ‘ভিএআর’ প্রযুক্তি
‘সাম্প্রদায়িক অপশক্তি’ এখন ধানের শীষে: কাদের
ফৌজদারি অপরাধ ছাড়া কারো বিরুদ্ধে ব্যবস্থা নেবে না পুলিশ
খাশোগিকে টুকরো টুকরো করার কথা স্বীকার করলো সৌদি 
গেণ্ডারিয়ায় পরিত্যক্ত ব্যাগের ভেতরে নবজাতক!
পাবিপ্রবির ভর্তি পরীক্ষায় জালিয়াতি চক্রের দুই সদস্য আটক
ঢাবি অধিভুক্ত ৭ কলেজের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত
মিরসরাইয়ে ইঞ্জিনিয়ার মোশাররফ না অন্য কেউ!
খুলনায় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ১০ সদস্য গ্রেফতার
গ্রেফতার তালিকা ইসিতে জমা বিএনপির