নচিকেতার গল্পে কলকাতার ছবিতে অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নচিকেতা ও অপু বিশ্বাস

কলকাতার জনপ্রিয় সঙ্গীতশিল্পী ও গীতিকার নচিকেতার গল্পে নির্মিত হচ্ছে ছবি ‘শর্টকাট’। এতে অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশের অপু বিশ্বাস। পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যমের খবরে সোমবার (০৪ জুন) এমনটা প্রকাশ করা হয়েছে।

ছবিটি পরিচালনা করছেন সুবীর মণ্ডল। অপু ছাড়াও এতে আরও অভিনয় করছেন কলকাতার অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়, গৌরব চক্রবর্তী, অনিন্দিতা বসু, চন্দন সেন ও বাংলাদেশের অরিন।

জানা গেছে, ‘শর্টকাট’র শুটিংয়ে সোমবার কলকাতা গিয়েছেন অপু বিশ্বাস। ছবিটিতে তিনি নূরজাহান নামের একটি চরিত্রে অভিনয় করছেন। মঙ্গলবার (০৫ জুন) থেকে অপু ছবিটির শুটিংয়ে অংশ নেবেন।

‘শর্টকাট’র গল্প নিয়ে নচিকেতা বলেন, ‘কলকাতাকে আমরা যেভাবে দেখি, সেটাই তো শহরের আসল রূপ নয়। গভীরে গভীরে অনেক স্তর রয়েছে। বাংলা ছবিতেও সেগুলো ওঠে আসেনি। এ ছবির মাধ্যমে সেগুলো দর্শক জানতে পারবেন।’

পরিচালক সুবীর মণ্ডলের এটিই প্রথম ছবি। তিনি বলেন, ‌‘বিত্তবান পরিবারের একটি ছেলে আর ঠিক পাশের বস্তিতে থাকা আরেকটি ছেলে। আপাতদৃষ্টিতে দু’জনের অবস্থান আলাদা হলেও তাদের দু’জনের জীবনেই ব্যর্থতার গ্লানি রয়েছে। কোথাও গিয়ে তারা মিলে যায়। এবার তারা পরিস্থিতি থেকে বেরুতে পারে কি না সেটা নিয়েই ছবির গল্প।’

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, জুন ০৪, ২০১৮
জেআইএম/আরবি/

মেক্সিকোকে হারালো মেসিবিহীন আর্জেন্টিনা
আজকের চট্টগ্রাম
মাঠজুড়ে কাঁচা-পাকা ধানের দোলা
উৎপাদন খরচ কম হওয়ায় হলুদ চাষে আগ্রহ কৃষকের
উরুগুয়েকে ১-০ গোলে হারালো ব্রাজিল
প্রেস দিবস উপলক্ষে আগরতলায় আলোচনা সভা
অবরুদ্ধ সময়ের কবিতায় মানবতার সুর
মুন্সিগঞ্জে ১০ মামলার আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত
রাঙ্গাবালীতে পোকা মারার ট্যাবলেট খেয়ে ২ শিশুর মৃত্যু
বরিশালে রান্না বিষয়ক কর্মশালা