‘হার্টে রিং পরানোর’ পর সুস্থ আছেন বুলবুল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম

আহমেদ ইমতিয়াজ বুলবুল

প্রখ্যাত গীতিকার, সুরকার ও সংগীত পরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুলের ‘হার্টে দুইটি রিং’ পরানো হয়েছে বলে খবর মিলেছে। এ বিষয়ে তার ছেলে সামির আহমেদ মন্তব্য না করলেও জানান, তার বাবা আগের চেয়ে অনেকটা সুস্থ আছেন।

সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, শনিবার (২ জুন) রাজধানীর জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের পরিচালক আফজালুর রহমানের তত্ত্বাবধানে বুলবুলের হার্টে রিং পরানো হয়।

তার আগে গত বৃহস্পতিবার (৩১ মে) জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে আহমেদ ইমতিয়াজ বুলবুলকে ভর্তি করা হয়।

বিষয়টি জানতে রোববার (০৩ জুন) বুলবুলের ছেলে সামিরের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বাংলানিউজকে বলেন, ‘বাবা এখন আগের চেয়ে অনেকটা সুস্থ আছেন’।

গত ১৭ মে আহমেদ ইমতিয়াজ বুলবুল একটি ফেসবুক পোস্টের মাধ্যমে তার নিজের অসুস্থতার খবরটি সবাইকে জানান। সেখানে তিনি তার করুন বন্দীদশার কথা তুলে ধরেন। মর্মস্পর্শী সেই লেখাটি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নজরে আসে। এরপর প্রধানমন্ত্রী তার কার্যালয়ের পরিচালক চিকিৎসক জুলফিকার লেনিনকে বুলবুলের চিকিৎসার দায়িত্ব প্রদান করেন।

আহমেদ ইমতিয়াজ বুলবুল একাধারে গীতিকার, সুরকার এবং সংগীত পরিচালক। প্রায় ৩শ’ চলচ্চিত্রে কাজ করেছেন তিনি। পেয়েছেন রাষ্ট্রীয় সর্বোচ্চ সম্মান একুশে পদক, জাতীয় চলচ্চিত্র পুরস্কার এবং রাষ্ট্রপতির পুরস্কারসহ অসংখ্য সম্মাননা। ১৯৭১ সালে মাত্র ১৫ বছর বয়সে বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধে অংশ নিয়েছিলেন গুণী এই মানুষটি।

বাংলাদেশ সময়: ১৭৩১ ঘণ্টা, জুন ০৩, ২০১৮
জেআইএম/এইচএ/

 

মহাজোটের ট্রেনের বগিতেই থাকবে জাতীয় পার্টি
চাঁদপুরে ছেলের হাতে বাবা খুন
‘নিরপেক্ষ নির্বাচনে’ গণমাধ্যমের সহায়তা চাইলো ঐক্যফ্রন্ট
সিলেট-১ আসনে বিএনপির মনোনয়ন চান ইনাম চৌধুরী
যুক্তরাষ্ট্রে ভয়াবহ তুষার ঝড় শুরু, নিহত ৮
শ্রীমঙ্গলে ‘অবরুদ্ধ সময়ের কবিতা’
নৌবাহিনীর বার্ষিক ক্বিরাত ও আজান প্রতিযোগিতা সমাপ্ত
উত্তরায় পুলিশ কর্মকর্তার মরদেহ উদ্ধার
বিশ্ব সম্প্রদায়কেই রাখতে হবে গুরুত্বপূর্ণ ভূমিকা
নাটোরের ২ চিনিকলে আখ মাড়াই কার্যক্রম শুরু